শুক্রবার ১৬ GwcÖj ২০২১


চান্দিনায় প্রাইভেটকারের চাপায় প্রাণ গেল দুই নারীর


আমাদের কুমিল্লা .কম :
15.01.2017

চান্দিনা   প্রতিনিধি।।
কুমিল্লার চান্দিনায় প্রাইভেটকার চাপায় পারুল (৪০) ও নূরজাহান (৫০) নামে দুই নারী নিহত হয়েছে। আহত হয়েছে শিশুসহ ২ জন।
রোববার  সকাল সাড়ে ৯টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা-বাগুর বাস স্টেশন সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছে রাফি (৪) নামে আরও এক শিশু ও প্রাইভেটকারের এক যাত্রী আহত হয়েছে।
নিহতরা হলেন-দেবিদ্বার উপজেলার বাগুর গ্রামের রবিউল মিয়ার স্ত্রী নূরজাহান (৫০), একই বাড়ির ভাড়াটিয়া ও চান্দিনা উপজেলার মধ্যমতলা গ্রামের ইদ্রিস মিয়ার স্ত্রী পারুল বেগম (৪০)। আহত রাফি নিহত পারুল বেগম এর সন্তান।
স্থানীয় বাসিন্দা খালেক মিয়া জানান, মধ্যমতলা গ্রামের পারুল বেগম মহাসড়ক সংলগ্ন বাগুর রবিউল মিয়ার বাড়িতে ভাড়াটিয়া। রোববার সকালে পারুল বেগম এর ছোট ভাই জাকির হোসেন বোনের বাসা থেকে সৌদী আরবের উদ্দেশ্যে রওয়ানা করে। পারুলসহ অন্যরা তাকে বাস স্টেশনে পৌঁছে দিয়ে বাসায় ফেরার পথে ঢাকা থেকে ছেড়ে আসা কুমিল্লাগামী একটি প্রাইভকার নিয়ন্ত্রণ হারিয়ে তাদেরকে চাপা দিয়ে খাদে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই পারুল ও নূরজাহান নিহত হয়। এসময় শিশু রাফিসহ প্রাইভেটকারে থাকা আরও এক যাত্রী আহত হয়।
হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাঁড়ির ইনচার্জ মনিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনা কবলিত প্রাইভেটকারটি উদ্ধার করা হয়েছে। আহত শিশুকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদের স্বজনরা মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়।