শুক্রবার ১৬ GwcÖj ২০২১


লাকসামে চোর-ডাকাত আটক


আমাদের কুমিল্লা .কম :
19.01.2017

লাকসাম প্রতিনিধি ঃ লাকসামে পৃথক পৃথক অভিযান চালিয়ে ২ পেশাদার চোর ও এক ডাকাতকে আটক করা হয়েছে। আটককৃতদের বৃহস্পতিবার কুমিল্লা আদালতে প্রেরণ করা হয়েছে। বুধবার রাতে উপজেলার বিভিন্ন স্থান থেকে লাকসাম থানা পুলিশ তাদেরকে আটক করা হয়।
জানা গেছে, লাকসাম থানা পুলিশের একটি দল বুধবার গভীর রাতে অভিযান ডাকাতির প্রস্তুতিকালে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের বাটিয়াভিটা নামক স্থান থেকে আলী হোসেন (২৫) নামে ডাকাত দলের এক সদস্যকে আটক করে। সে নাঙ্গলকোটের লুধুয়া এলাকার আবদুল আউয়ালের ছেলে। এ সময় তার কাছ থেকে একটি চাপাতি ও একটি চাকু উদ্ধার করা হয়। পুলিশ জানায়- ওই সড়কে চলাচলকারী যানবাহনে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ তাকে আটক হয়। অভিযানে অংশ নেন, লাকসাম থানার এসআই শামছুউদ্দিন, এসআই আলমগীর, এসআই প্রতুল কুমার শীল, এসআই কাউছার আলম, এসআই বোরহান উদ্দিনসহ সঙ্গীয় ফোর্স।
অপরদিকে, একই রাতে এসআই বোরহান উদ্দিনের নেতৃত্বে দৌলতগঞ্জ বাজার থেকে অহিদুর রহমান (২৮) ও মাইন উদ্দিন নামে ২ পেশাদার চোরকে আটক করা হয়েছে। আটককৃত অহিদ গাজীমুড়া গ্রামের মৃত মনির আহম্মদের ছেলে এবং মাইন উদ্দিন একই গ্রামের মোস্তফা কামালের ছেলে।
লাকসাম থানার ওসি মোঃ আবদুল আল মাহফুজ জানান, আটককৃতদের কুমিল্লা আদালতে প্রেরণ করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকৃতরা চুরি-ডাকাতির বিষয়টি স্বীকার করেছে।