শুক্রবার ১৬ GwcÖj ২০২১


‘থিয়েটার কুমিল্লা বিশ্ববিদ্যালয়’ এর সভাপতি রনি ও সম্পাদক মেহেদী


আমাদের কুমিল্লা .কম :
23.01.2017

কুবি প্রতিনিধিঃ
‘থিয়েটার কুমিল্লা বিশ্ববিদ্যালয়’ এর কার্যনির্বাহী পরিষদ ২০১৭ এর কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি মনোনীত হয়েছেন লোক প্রশাসন বিভাগের ৪র্থ ব্যাচের শিক্ষার্থী বাছির উদ্দিন রনি ও সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের ৭ম ব্যাচের শিক্ষার্থী মেহেদী হাসান।
রবিবার বিকালে থিয়েটারের এক সধারণ সভায় এ কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যবৃন্দ হলেন,  সহ-সভাপতি সোহেল রানা, সহীহা অনন্যা, তরিকুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক নন্দন চন্দ্র শীল, হরিদাস চক্রবর্তী পংকজ, কবির হোসেন, সাংগঠনিক সম্পাদক রিয়াছাত তানজীম হোসেন, প্রচার সম্পাদক সৈয়দ মাখদুম উল্লাহ, সহ-প্রচার সম্পাদক জয় দেব নাথ, অর্থ ও দফতর সম্পাদক অর্ক গোস্বামী এবং কার্যনির্বাহী সদস্য তামিম আল হাসান, সাইফুল হাসান ভুইঞা সাদি, যিশু তালুকদার, নাজমুল ফাহাদ, ইনজামাম হোসেন, মাহবুবা চৌধুরী, ও মহীউদ্দিন সজিব।
থিয়েটারের উপদেষ্টা মনোনীত হইয়েছেন নৃবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক এন এম রবিউল আউয়াল চৌধুরী ও মোঃ আইনুল হক, মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক মইনুল হাসান, বাংলা বিভাগের সহকারী অধ্যাপক নাহিদা নাহিদ।
ঐ সাধারণ সভায় নব নির্বাচিত সাধারণ সম্পাদক মেহেদী হাসান থিয়েটার কুমিল্লা বিশ্ববিদ্যালয় এর আগামী ৬ মাসের কর্ম পরিকল্পনা বর্ণনা করেন এবং আগামী ২১ ফেব্রুয়ারি উপলক্ষে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে মুনির চৌধুরী রচিত ‘কবর’ নাটক মঞ্চায়নের ঘোষনা প্রদান করেন।