বৃহস্পতিবার ২১ নভেম্বর ২০১৯
  • প্রচ্ছদ » sub lead 3 » চান্দিনায় পৃথক অভিযানে ৪ হাজার পিস ইয়াবা উদ্ধার; আটক -২


চান্দিনায় পৃথক অভিযানে ৪ হাজার পিস ইয়াবা উদ্ধার; আটক -২


আমাদের কুমিল্লা .কম :
27.01.2017

চান্দিনা প্রতিনিধি।।
চান্দিনায় হাইওয়ে পুলিশের পৃথক অভিযানে ৪ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই পাচারকারীকে আটক করা হয়েছে। শুক্রবার  সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলাধীন তীরচর এলাকায় গ্রিন লাইন পরিবহনের একটি বাস থেকে ১ হাজার পিস ইয়াবাসহ আব্দুল মালেক (৩৫) নামে একজন এবং একই স্থানে বিকেলে হানিফ পরিবহনের একটি বাস থেকে ৩ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ মোহাম্মদ আলম (৩৮) নামে আরও একজনকে আটক করা করা হয়। আটক আব্দুল মালেক মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার দামলা গ্রামের সিকদারপাড়া এলাকার আব্দুল বারেক মিয়ার ছেলে এবং মোহাম্মদ আলম চট্টগ্রাম জেলার আনোয়ারা উপজেলার বোয়ালিয়া গ্রামের মৃত আলাউদ্দিন এর ছেলে।
ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) মনিরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে সকালে ঢাকামুখী বিলাস বহুল গ্রিনলাইন পরিবহনের বাসে তল্লাসী চালিয়ে একজনকে এবং বিকেলে এস.আই মাহফুজসহ সঙ্গীয় ফোর্সের সহযোগিতায় চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী হানিফ পরিবহনের একটি বাসে তল্লাসী চালিয়ে অন্যজনকে আটক করা হয়।
যাত্রীবেশী ইয়াবা পাচারকারী আলম নিজেকে একটি বাইং হাউজের কর্মকর্তা দাবি করেছিল এবং তার হাতে থাকা একটি হ্যান্ডব্যাগের ভিতর গার্মেন্টস কাপড়ের নমুনা ও টাকা থাকার দাবি করে। পরবর্তীতে আমরা ওই ব্যাগ খুলে তার ভিতরে ৩ হাজার পিস ইয়াবা উদ্ধার করি। পৃথক ঘটনায় মাদক নিয়ন্ত্রণ আইনে চান্দিনা থানায় মামলা দায়ের করা হয়েছে।