সোমবার ২১ অক্টোবর ২০১৯


কাকরাইলে ছাত্রদল কর্মীদের গাড়ি ভাঙচুর


আমাদের কুমিল্লা .কম :
09.02.2017

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার আদালতে হাজিরা উপলক্ষে রাস্তায় অবস্থান করতে না দেয়ায় রাজধানীর কাকরাইলে কয়েকটি গাড়ি ভাঙচুর করেছেন ছাত্রদলের কর্মীরা। এ সময় পুলিশ কয়েকজন ছাত্রদল কর্মীকে আটক করেছে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, আজ খালেদা জিয়া আদালতে হাজির হবেন এমন খবরে সকাল থেকেই নিরাপত্তা জোরদার করা হয়। সকালে কাকরাইলের মৎস্যভবন এলাকায় ৩০/৪০ জন ছাত্রদল কর্মী এক জায়গায় অবস্থান নিলে তাদের সরে যেতে বলে পুলিশ। এতে ছাত্রদল কর্মীরা পুলিশের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। এক পর্যায়ে তারা চার/পাঁচটি গাড়ি ভাঙচুর করেন। পরে সেখান থেকে কয়েকজনকে আটক করা হয়।

রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মশিউর রহমান ঢাকাটাইমসকে বলেন, ঘটনাস্থল থেকে কয়েকজন ছাত্রদল কর্মীকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

দুর্নীতির দুই মামলায় বকশীবাজারে বিশেষ আদালতে আজ খালেদা জিয়ার হাজির হওয়ার কথা ছিল। তবে তিনি অসুস্থ এবং উচ্চ আদালতে বিচারকের প্রতি অনাস্থা এনে আবেদন করেছেন জানিয়ে আদালতের কাছে সময় প্রার্থনা করেন খালেদা জিয়ার আইনজীবীরা। পরে আদালত সময় আবেদন মঞ্জুর করে আগামী ১৬ ফেব্রুয়ারি পরবর্তী দিন ধার্য করেন।