শনিবার ২৩ জানুয়ারী ২০২১


বিএন‌পি এখন ফেসবুক ও বিবৃ‌তিনির্ভর দল: এরশাদ


আমাদের কুমিল্লা .কম :
14.03.2017

বিএনপি দেউলিয়া হয়ে এখন ফেসবুক ও বিবৃতিনির্ভর দলে পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত হুসেইন মুহম্মদ এরশাদ।

মঙ্গলবার সকালে খুলনা সার্কিট হাউজে এক অনুষ্ঠানে এরশাদ এই মন্তব্য করেন। খুলনার আগামী সিটি করপোরেশন নির্বাচনে দলীয় প্রার্থীকে পরিচয় করিয়ে দিতে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

খুলনা সি‌টি কর‌পো‌রেশন নির্বাচ‌নে জাতীয় পার্টির মেয়র প্রার্থী এস এম মুস‌ফিকুর রহমান‌কে নেতাকর্মী‌দের সা‌থে প‌রিচয় করিয়ে দেন এরশাদ।

এরশাদ জানান, তার দল আগামী নির্বাচনে এককভাবে নির্বাচন করবে এবং সব আসনে প্রার্থী দেবে জাতীয় পার্টি। দলের পক্ষ থেকে নির্বাচনের প্রস্তুতি নেয়া হচ্ছে বলে জানান তিনি।

এ সময় এরশাদের সঙ্গে ছিলেন দলের মহাসচিব এ‌বিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসি‌ডিয়াম সদস্য সু‌নীল শুভ রায়সহ কেন্দ্রীয় ‌নেতারা।

এরশাদের অনুষ্ঠানে খুলনা মহানগর ও জেলার নেতাকর্মীদের একাংশ উপস্থিত ছিলেন। দলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও খুলনা নগর জাপার সভাপতি শেখ আবুল হোসেন শতাধিক নেতাকর্মীসহ গতকাল আওয়ামী লীগে যোগদানের প্রস্তুতি নিয়েছিলেন। তবে শেষ মুহূর্তে সেই যোগদান পণ্ড হয়ে যায়। তার বিরুদ্ধে স্বাধীনতা যুদ্ধে বিতর্কিত ভূমিকার অভিযোগ থাকায় সরকারি দল তাকে নিতে আপত্তি জানায়। তবে তিনি জানিয়েছেন, আওয়ামী লীগে যোগ না দিলেও তিনি আর জাতীয় পার্টিতে সক্রিয় হবেন না।

জাতীয় পার্টির নেতাকর্মীদের সঙ্গে কথা বলে জানা গেছে, গত ২৮ জানুয়ারি পত্রিকার মাধ্যমে তারা জানতে পারেন বিএনপি থেকে জাতীয় পার্টিতে সদ্য যোগদান করা এস এম মুশফিকুর রহমানকে খুলনা সিটি করপোরেশনের মেয়র প্রার্থী ঘোষণা করা হয়েছে। পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ তাকে কেসিসির মেয়র প্রার্থী ঘোষণা করেছেন। এরপর ১৩ ফেব্রুয়ারি খুলনায় এসে সংবাদ সম্মেলন করেন মুশফিক। তখন থেকেই তাকে নিয়ে দলের ভেতরে নানা ক্ষোভ ও অসন্তোষ চলছে।