শুক্রবার ৩ জুলাই ২০২০
  • প্রচ্ছদ » sub lead 3 » মুরাদনগরে জোড়া খুন-রিমান্ডে ৩ আসামির স্বীকারোক্তিমূলক জবানবন্দী


মুরাদনগরে জোড়া খুন-রিমান্ডে ৩ আসামির স্বীকারোক্তিমূলক জবানবন্দী


আমাদের কুমিল্লা .কম :
29.04.2017

মুরাদনগর প্রতিনিধি।।
মুরাদনগরে বালু, মাদক ও আধিপত্য বিস্তারের জের ধরে জোড়া খুন মামলায় রিমান্ডে থাকা গ্রেফতারকৃত ৩ আসামি ঘটনার সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে হত্যাকা-ে ব্যবহৃত বেশ কিছু দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার দুপুরে হত্যাকা-ের স্থান রহিমপুরে অভিযান চালায় পুলিশ। এসময় পুকুর থেকে রামদা, চাইনিজ কুড়াল, গ্যাস পাইপ উদ্ধার করা হয়।
পুলিশ জানায়, আদালতের অনুমতি সাপেক্ষে গত শুক্রবার মামলায় অভিযুক্ত আসামি কনু মিয়া, আমজাদ মোল্লা ও মোমেন মিয়াকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হয়। এ সময় আসামিদের কাছ থেকে হত্যাকা- নিয়ে বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে আসে। আসামিদের মধ্যে কনু মিয়ার দেয়া তথ্যের ভিত্তিতে পুলিশ শনিবার দুপুরে রহিমপুর গ্রামের একটি পুকুর থেকে জাল ফেলে তল্লাশি চালিয়ে হত্যাকা-ে ব্যবহৃত ২টি রামদা, ২ চাইনিজ কুড়াল, ও বেশ কয়েকটি গ্যাস পাইপ উদ্ধার করে।
উল্লেখ্য, মুরাদনগরের রহিমপুর গ্রামে আধিপত্য বিস্তার ও বালু ব্যবসা নিয়ে ইউপি সদস্য আশরাফুল ইসলাম গ্রুপ বনাম কবির-আলাউদ্দিন- আনিস গ্রুপের মধ্যে বিরোধের জের ধরে গত ১৮ এপ্রিল রাতে আশরাফ গ্রুপের  ফারুক ও সাইদুল ইসলাম নামে দুইজনকে কুপিয়ে ও জবাই করে হত্যা করা হয়। এ ঘটনায় ২৯ জনের নামে মামলা দায়ের করা হয়।