শুক্রবার ১৮ অগাস্ট ২০১৭


পাঁচ ভাষায় মুক্তি পাবে শচীনের বায়োপিক


আমাদের কুমিল্লা .কম :
07.05.2017

ভারতীয়দের কাছে শচীন দেবতা তুল্য, পূজনীয়। ভারত ছাড়াও সারা বিশ্বের আনাচে কানাচে ছড়িয়ে আছে তার অসংখ্য ভক্ত। যখন এই দেবতা তুল্য ক্রিকেটারকে নিয়ে ছবি বানানো হয় স্বভাবত ভক্তদের আগ্রহ দিগুণ বেড়ে যায়।

‘শচীনঃ এ বিলিয়ন ড্রিমস’ মুক্তি পাচ্ছে আগামী ২৬ মে। ছবিটি যদিও হিন্দি এবং ইংরেজি ভাষায় মুক্তির কথা ছিল। কিন্তু ছবিটির নির্মাতা একটি বৃহত্তর দর্শকের ইচ্ছা পূরণ করতে চেয়েছেন। ছবিটি পাঁচটি ভাষায় মুক্তি পাবে এখন। ‘ক্রিকেটের ঈশ্বরের’ অনুসারীর সংখ্যা দেশটিতে এখনো প্রায় অপরিবর্তিত, অতএব নির্মাতারা এই সঠিক  সিদ্ধান্তটি গ্রহণ করেছেন।

ছবিটি হিন্দি, ইংরেজি, তেলেগু, তামিল এবং মারাঠি ভাষায় মুক্তি পাবে। ছবিটির প্রযোজক রবি ভাগচান্দকা বলেন, ‘শচীন টেন্ডুলকার একটি উত্তেজনা যা ভাষা অতিক্রম করে। তিনি পরিষ্কারভাবে একটি যুগ তৈরি করে গেছেন যা আমরা ভারতীয় হিসেবে গর্বিত হতে পারি। তার গল্প একটিই যা আমরা সবাই সাক্ষী হতে চাই ভাষা প্রতিবন্ধকতা ছাড়া’।

ছবিটি শুরু হয়েছে ১৯৮৩ সালের ১০ বছরের শচীন কে দিয়ে। যে বছর প্রথম বারের মত ভারত বিশ্বকাপ জয় লাভ করে। শচীনের চোখে ১৯৮৩ সালে ভারতের প্রথমবারের মত বিশ্বকাপ জয় দেখা। এবং পরবর্তীতে সে তার নিজের স্বপ্ন পূরণ করতে গিয়ে দেশের জন্য কাপ নিয়ে আসা। এ পর্যন্ত ছিল ছবির পটভূমি। জেমস এর্স্কিন পরিচালিত ছবিটি ২৬ মে মুক্তির প্রহর গুনছে।



Notice: WP_Query was called with an argument that is deprecated since version 3.1.0! caller_get_posts is deprecated. Use ignore_sticky_posts instead. in /home/dailyama/public_html/beta/wp-includes/functions.php on line 4023