শনিবার ২১ অক্টোবর ২০১৭
  • প্রচ্ছদ » sub lead 3 » ১০ মে আসছে কুমিল্লার শিক্ষার্থীদের নির্মিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র “Love Study”


১০ মে আসছে কুমিল্লার শিক্ষার্থীদের নির্মিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র “Love Study”


আমাদের কুমিল্লা .কম :
08.05.2017

এফ&এফ ফিল্মস প্রোডাকশন এর ৫ম স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র “লাভ স্ট্যাডি” রিলিজ হতে যাচ্ছে ১০ মে সন্ধ্যা ৬টায় প্রতিষ্ঠানটির নিজস্ব ইউটিউব চ্যানেলে। লাভ স্ট্যাডি’র গল্প,চিত্রনাট্য ও পরিচালক হিসেবে ছিলেন আশিক পায়েল। এতে অভিনয় করেছেন রুপক,রিয়া,জান্নাত,পাপন,ফখরুল,বাপ্পি,জাহানারা ও শিশু শিল্পী সামিউল। সহ পরিচালক ছিলেন মিঠু,রকি,রানা।

চিত্রগ্রাহক ও সম্পাদনায় ছিলেন আবদুল্লাহ রুমান। চলচ্চিত্রটির দৃশ্য ধারন করা হয় কুমিল্লা কোটবাড়ির ইটা খোলা ও গন্ধমতির কয়েকটি লোকেশনে। এফ&এফ ফিল্মস প্রোডাকশন গতকয়েক বছরে নির্মান করেন নাটক,মিউজিক ভিডিও, মুক্তিযোদ্ধার ডকুমেন্টারি, স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। স্বল্পদৈর্ঘ্য গুলো হচ্ছে- মানুষই ধর্ম, সাইলেন্স, এমবিবিএস,ডিসিশন এবং লাভ স্ট্যাডি।

এফ&এফ ফিল্মস প্রোডাকশনের চেয়ারম্যান রাশেদ আহমেদ রিমন জানান আমাদের প্রতিষ্ঠান থেকে বিভিন্ন দিবসে বিভিন্ন চলচ্চিত্র নির্মান করি যার ফলে গত কয়েক বছরে বেশ সুনাম অর্জন করেছি। আশা করি আগামী দিন গুলোতে আরো ভাল ভাল কাজ করতে পারবো।

ব্যবস্থাপনা পরিচালক আল আমিন খান বলেন- আমাদের এফ&এফ ফিল্মস প্রোডাকশন এর শুরু “অতঃপর হুয়াট” দিয়ে সর্ব শেষ “লাভ স্ট্যাডি” এর মধ্য প্রত্যেকটি কাজ সফল ভাবে সম্পূর্ণ হয়েছে এবং সুনাম অর্জন করতে পেরেছে বলে আমি মনে করি।