বুধবার ১২ অগাস্ট ২০২০


দক্ষিণ চর্থায় চাচাদের হাতে যুবক খুন


আমাদের কুমিল্লা .কম :
28.05.2017

স্টাফ রিপোর্টার ॥
কুমিল্লা নগরীর দক্ষিণ চর্থা তালতলায় চাচাদের হামলায় জিয়াউর রহমান সানি (৩৫) নামে এক যুবক খুন হয়েছেন। শনিবার রাত সোয়া ১১টায় কুমিল্লা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সানি মারা যান। নিহত সানি চর্থা তালতলা এলাকার আনিসুর রহমান জালালের ছেলে।
কোতয়ালী মডেল থানা পুলিশ জানায়, শনিবার সন্ধ্যায় কুমিল্লার চর্থা এলাকায় জিয়াউর রহমান সানিকে পিটিয়ে গুরুতর আহত করে তার দুই চাচা ও চাচাতো ভাইয়েরা। হামলার পর রাত সোয়া ১১টার কুমিল্লা জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয়।
সানির স্ত্রী ফারহানা হক লিমা অভিযোগ করেন, পূর্ব শত্রুতার জের ধরে সানির চাচা মিজানু রহমান জামাল ও মফিজুর রহমান কামাল এবং তাদের সন্তানেরা শনিবার সন্ধ্যায় তার ঘরে প্রবেশ করে তাকে এলোপাথারি মারধর ও বুকে পিঠে রড দিয়ে আঘাত করে। গুরুতর আহত অবস্থায় সানিকে কুমিল্লা সদর হাসপাতালে নেয়া হলে রাত সোয়া ১১টার দিকে সে মারা যায়। লিমার অভিযোগ, পারিবারিক সম্পত্তি দখলের উদ্দেশ্যে পূর্ব পরিকল্পিতভাবে সানির চাচারা এ ঘটনা ঘটিয়েছেন।
কোতয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) সালাহ উদ্দিন জানান, সম্পত্তি নিয়ে বিরোধের জের ধরে সানি হত্যাকান্ডের ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ভাবে জানা গেছে।