শুক্রবার ৩ জুলাই ২০২০


পাঁচথুবীতে গৃহবধূকে পিটিয়ে হত্যা


আমাদের কুমিল্লা .কম :
12.06.2017

স্টাফ রিপোর্টার।। কুমিল্লায় ১ বছরের শিশুর জননী তানিয়া আক্তার টুম্পা (২০) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার পর রশিতে ঝুলিয়ে রাখার অভিযোগ উঠেছে। রবিবার ভোর ৪টায় কুমিল্লা সদর উপজেলার ৫ নং পাঁচথুবী ইউনিয়নের মতিনগর গ্রামে এই হত্যার ঘটনাটি ঘটে।
নিহত তানিয়া আক্তার টুম্পা কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার নেউরা রাজাপাড়া এলাকার আবুল হাসেমের মেয়ে এবং সদর উপজেলার ৫ নং পাঁচথুবী ইউনিয়নের মতিনগর এলাকার ট্রাক চালক মো. শফিকের ছেলে জুয়েল মিয়ার স্ত্রী। তাদের ১ বছরের একটা মেয়ে সন্তান রয়েছে।
নিহতের পরিবারের সূত্রে জানা যায়, আড়াই বছর আগে ট্রাক চালক মো. শফিকের ছেলে জুয়েল মিয়ার সাথে নিহত তানিয়া আক্তার টুম্পার বিয়ে হয়। বিয়ের সময় ৪ লক্ষ টাকা যৌতুক হিসেবে আদায় করেন বরের বাবা শফিক। এরপর আরো যৌতুকের দাবিতে আড়াই বছরে একাধিক বার শারীরিকভাবে নির্যাতন করেছেন তানিয়ার স্বামী, শ্বশুর, সৎ শাশুড়ি ও দুই দেবর। পরিবার থেকে আরো জানা যায়, গত কিছু দিন আগে যৌতুকের জন্য তানিয়াকে শারীরিকভাবে নির্যাতন করে টাকার জন্য তাকে বাবার বাড়িতে পাঠিয়ে দেয়। তারপর তানিয়া টাকা নিয়ে শুক্রবার তার স্বামীর বাড়িতে যায়।
এই হত্যার ঘটনার সাথে তানিয়া আক্তার টুম্পার স্বামী জুয়েল মিয়া, শ্বশুর ট্রাক চালক শফিক, সৎ শাশুড়ি ও দুই দেবর রাসেল ও ফয়সাল সরাসরি জড়িত বলে দাবি করছেন নিহতের পরিবার।
এই হত্যার ঘটনার পর পরই অভিযুক্ত সবাই পলাতক রয়েছেন বলে স্থানীয় সূত্র জানায়।
কুমিল্লা কোতয়ালী থানার ডিউটি অফিসার কিবরিয়া জানান, হত্যার ঘটনাটি শুনেছি। তবে থানায় কোন লিখিত অভিযোগ হয়নি। অভিযোগ হলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।