মঙ্গল্বার ২৪ অক্টোবর ২০১৭


ছেলের রেস্তোরাঁয় জমিয়ে আড্ডা দিলেন মৌসুমী-সানি


আমাদের কুমিল্লা .কম :
17.06.2017

ছেলে ফারদিন এহসান স্বাধীনের রেস্তোরাঁয় নব্বইয়ের দশকের তারকাদের সঙ্গে নিয়ে জমজমাট আড্ডায় মেতেছিলেন তারকা দম্পতি মৌসুমী ও ওমর সানি। গতকাল সন্ধ্যায় ‘মেরি মন্টনা’ নামের এই রেস্তোরাঁর উদ্বোধনী অনুষ্ঠানে স্বাধীনকে ‍শুভেচ্ছা এসেছিলেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় মুখ নাঈম, শাবনাজ, আমিন খান, বাপ্পারাজ, অমিত হাসানসহ আরো অনেকে।

রাজধানী ঢাকার উত্তরার ৩ নম্বর সেক্টরের ১৮ নম্বর রোডে মৌসুমী ও ওমর সানির তত্ত্বাবধানে তাদের ছেলে স্বাধীন চালু করেছেন রেস্তোরাঁটি।

ছেলের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন ওমর সানি। নিজের ফেসবুক স্ট্যাটাসের স্বাধীনের রেস্তোরাঁর বেশ কিছু ছবিও পোস্ট করেছেন তিনি। তিনি লিখেছেন,

“আমাদের এই নতুন পথচলায় যারা সাথে ছিলেন এবং উদ্ভোধনী অনুষ্ঠানে উপস্থিত থেকে দোয়া করেছেন,তাঁদের প্রতি রইলো আমার ও মৌসুমীর পক্ষ হতে আন্তরিক ভালোবাসা।

আমার প্রিয় সকলকে

Mary Montana(Mexican & Fusion Food)

রেস্টুরেন্ট এ আসার জন্য স্বাগতম জানাই।

আমাদের জন্য দোয়া করবেন।”

ছেলের ইচ্ছাতেই রেস্তোরাঁটি চালু করা হলেও শুরুর দিকে মৌসুমী ও ওমর সানিও এখানে সময় দেবেন বলে জানিয়েছেন। স্বাধীনই রেস্তোরাটির নাম দিয়েছে ‘মেরি মন্টানা’। এই নামটিই চূড়ান্ত করেছেন তারা।

এর আগে রাজধানীর বসুন্ধরা শপিংমলে স্বামী ওমর সানীকে সঙ্গে নিয়ে একটি ফ্যান হাউস করেছিলেন মৌসুমী।

স্বাধীন বর্তমানে যুক্তরাষ্ট্রের একটি বিশ্ববিদ্যালয়ে চলচ্চিত্র বিষয়ে উচ্চতর পড়াশোনা করছেন। এর পাশাপাশি একাধিক নাটক ও টেলিছবি তৈরি করলেও অচিরেই তাকে পাওয়া যাবে চলচ্চিত্র নির্মাতা হিসেবে। এর আগেই ব্যবসায়ীর খাতায় নাম লেখালেন ফারদিন। ছেলেন এমন তৎপরতায় খুশি তারকা দম্পতি মৌসুমী ও সানি।