রবিবার ২২ অক্টোবর ২০১৭
  • প্রচ্ছদ » sub lead 2 » সিঙ্গাপুরে জাতীয়বাদী সাইবার দলের আলোচনা ও ইফতার


সিঙ্গাপুরে জাতীয়বাদী সাইবার দলের আলোচনা ও ইফতার


আমাদের কুমিল্লা .কম :
17.06.2017


গতকাল সিংগাপুরে জাতীয়তাবাদী সাইবার ইউজার দলের উদ্যোগে আয়োজিত শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ( বীর উওম) ৩৬ তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভা ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।
আলোচনা সভায় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন, সিংগাপুর জাতীয়তাবাদী সাইবার ইউজার দলের সভাপতি ও কুমিল্লা বৃহত্তর জেলার সমান্বয়ক রাজিব আহমেদ। আলোচনা সভায়  প্রধান অথিতি হিসেবে উপস্হিত ছিলেন সিংগাপুর বিশিষ্ট ব্যবসায়ী ও দেবিদ্বার থানার সাবেক ছাত্র দল নেতা মিজানুর রহমান (মিজান)।
আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন   সিংগাপুরের বিশিষ্ট ব্যবসায়ী  ও কুমিল্লা চৌদ্দগ্রাম থানার ছাত্র দল নেতা মো: অরুন মজুমদার।
আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ  সম্পাদক যুবদল সিংগাপুর, মো : ওয়াসিম সরকার।  দলের সাংগঠনিক সম্পাদক আসলাম শাহরিয়ার, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও টনকী ইউনিয়নের সভাপতি সুমন সরকার, সহ সাধারণ সম্পাদক খাইরুল বাশার,  সহসভাপতি কামরুল হাসান, বাংগরা বাজার থানা সহসভাপতি কামরুল হাসান ( কামরান)। এডভোকেট জসিম উদ্দিন, নাসির উদ্দিন হাওলাদার, চৌধুরী এনামুল হক, খন্দকার দেলোয়ার হোসেন, মো: জহিরুল হক, শাহিন ভূইয়া, এস এম রুবেল, মো:আক্তার হোসেন ও মামুন সরকার এছাড়া আরও অনেক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভায় উপস্থিত  সকল নেতা কর্মীরা পর্যায়ক্রমে বক্তব্য রাখেন। সভাপতি রাজিব আহমেদ তার বক্তব্যে বলেন, শহীদ জিয়াউর রহমান হলেন বাংলাদেশের ইতিহাস। যত দিন বাংলাদেশ নামে একটি মানচিত্র থাকবে ততদিন শহীদ জিয়াউর রহমান আমাদের  হৃদয়ের মাঝে অমর হয়ে থাকবেন।
মুক্তিযুদ্ধ চলাকালীন সময় শহীদ জিয়াউর রহমানের অবদান অনেক বেশি ছিল। শহিদ জিয়াউর রহমান একজন সাধারণ মানুষ হিসেবে জীবনযাপন করেছিলেন। শেষে দোয়া ও মোনাজাতের মাধ্যেমে জিয়া পরিবার, দাদা পরিবার ও প্রতিষ্ঠাতা সভাপতি  এস আলম রাজিবের পরিবার ও সারা বাংলাদেশের বিএনপির সকল নেতাকর্মীদের জন্য দোয়ার মাধ্যমে আলোচনা সভার সমাপ্তি ঘোষণা করা হয়। প্রেস বিজ্ঞপ্তি।