শুক্রবার ১৮ অগাস্ট ২০১৭
  • প্রচ্ছদ » রাজনীতি » বিএনপির মহাসচিব নয়, হামলা হয়েছে গণতন্ত্রের ওপর- রুহুল কবির রিজভী


বিএনপির মহাসচিব নয়, হামলা হয়েছে গণতন্ত্রের ওপর- রুহুল কবির রিজভী


আমাদের কুমিল্লা .কম :
18.06.2017


মাসুদ আলম।।
বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, বিএনপির মহাসচিবসহ নেতাকর্মীদের গাড়িবহরে হামলা হয়নি, হামলা হয়েছে গণতন্ত্রের ওপর। এ সরকার গণবিরোধী সরকার, দানব সরকার। এই সরকার সাধারণ মানুষের ওপর হামলা ও নির্যাতন করতে দলের ছাত্রলীগ এবং যুবলীগকে লেলিয়ে দিয়েছেন। এ সরকার যদি জনকল্যাণমূলক সরকার হতো, তাহলে কোনো ব্যক্তির গাড়ি ওপর দলের ছাত্রলীগ ও যুবলীগকে লেলিয়ে দিতেন না। তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকার জনগণের ভোটে নির্বাচিত নয় বলে প্রধানমন্ত্রী পার্বত্য চট্টগ্রামের দুর্গতের রেখে সুইডেন গিয়ে আনন্দ ভ্রমণ করেছেন। রাঙ্গামাটিতে পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে যাওয়ার পথে চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় বিএনপির মহাসচিবের গাড়িবহরে হামলা ঘটনায় প্রতিবাদে রোববার দুপুর ১২টায় কুমিল্লা জেলা বিএনপি’র কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, পার্বত্য চট্টগ্রাম এলাকায় উদ্ধার ও ত্রাণকর্মে সরকারের ব্যর্থতা আছে বলেই সরকার বিএনপির নেতাকর্মীদের যেতে বাধা সৃষ্টি করছে। ক্ষমতার আট বছর আওয়ামী লীগের উন্নয়ন হয়েছে চাপাবাজিতে আর মুখের জোরে।
তিনি সংবাদ সম্মেলনে দাবি করেছেন, চট্টগ্রামের রাঙ্গুনিয়ার শান্তিরহাটে বিএনপির মহাসচিবের গাড়িবহরে হামলা ঘটনায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) রুহুল আলম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম, বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. ফাওয়াজ হোসেন শুভ ও চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাসেম আহত হয়েছেন।
সংবাদ সম্মেলনে কুমিল্লা জেলা ও মহানগর বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



Notice: WP_Query was called with an argument that is deprecated since version 3.1.0! caller_get_posts is deprecated. Use ignore_sticky_posts instead. in /home/dailyama/public_html/beta/wp-includes/functions.php on line 4023