রবিবার ২৫ জুন ২০১৭
  • প্রচ্ছদ » sub lead 1 » কুমিল্লায় ডিবি পুলিশের ওপর মাদক ব্যবসায়ীদের হামলা, ৩ পুলিশসহ আহত ৪


কুমিল্লায় ডিবি পুলিশের ওপর মাদক ব্যবসায়ীদের হামলা, ৩ পুলিশসহ আহত ৪


আমাদের কুমিল্লা .কম :
19.06.2017

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লায় মাদক উদ্ধার করতে গিয়ে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সাথে মাদক ব্যবসায়ীদের সংঘর্ষ ও গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে। এতে ডিবি পুলিশের ৩ সদস্য আহত হয়েছে। গুলিবিদ্ধ অবস্থায় আটক করা হয়েছে আক্তার হোসেন নামের একজনকে। জেলার চৌদ্দগ্রাম উপজেলার চান্দ্রশী এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় সোমবার চৌদ্দগ্রাম থানায় মামলা দায়ের করা হয়েছে।
ডিবি পুলিশ জানায়, গত রোববার গভীর রাতে জেলার চৌদ্দগ্রাম উপজেলার চান্দ্রশী এলাকায় একদল মাদক ব্যবসায়ী মাদক পাচারের প্রস্তুতি নেয়। খবর পেয়ে কুমিল্লা ডিবির এসআই শাহ কামাল আকন্দের নেতৃতে ডিবির একটি দল সেখানে অভিযান চালায়। ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা তাদের ওপর হামলা ও গুলি চালায়। ডিবিও পাল্টা গুলি চালায়। এ সময় হামলা ও গুলিতে ডিবির এএসআই আফজাল হোসেন, কনস্টেবল কামাল উদ্দিন ও ইসমাইল হোসেন আহত হয়। পরে ঘটনাস্থল থেকে ৭০০ বোতল ফেনসিডিলসহ গুলিবিদ্ধ অবস্থায় আক্তার হোসেন (২৬) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। সে একই উপজেলার জগমহনপুর গ্রামের মো. আবুল কাশেমের ছেলে। কুমিল্লা ডিবি পুলিশের ওসি একেএম মঞ্জুর আলম জানান, গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ী আক্তারকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল এবং আহত ডিবির ৩ সদস্যকে কুমিল্লা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশের উপর হামলা ও মাদক উদ্ধারের ঘটনায় সোমবার দুপুরে ডিবির এসআই শহীদুল ইসলাম বাদী হয়ে পুলিশের উপর হামলা ও মাদক উদ্ধারের ঘটনায় এজহার নামীয় ১০ জনসহ অজ্ঞাতনামা আরও ২০ মাদক ব্যবসায়ীকে আসামি করে চৌদ্দগ্রাম থানায় মামলা দায়ের করেছেন।



Notice: WP_Query was called with an argument that is deprecated since version 3.1.0! "caller_get_posts" is deprecated. Use "ignore_sticky_posts" instead. in /home/dailyama/public_html/beta/wp-includes/functions.php on line 4022