শনিবার ২৫ নভেম্বর ২০১৭


ছেলেকে নিয়ে ঈদের জামাতে মাশরাফি


আমাদের কুমিল্লা .কম :
26.06.2017

ছেলেকে নিয়ে ঈদের নামাজ পড়লেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মতুর্জা। নড়াইলের কেন্দ্রীয় ঈদগাহে সোমবার সকাল ৮টায় মাশরাফি ও তার পরিবারের সদস্যরা ঈদুল ফিতরের নামাজ আদায় করেন।

নামাজ শেষে বন্ধু, ভক্তসহ বিভিন্ন পেশার মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় ও কোলাকুলি করেন মাশরাফি। এ সময় ‘নড়াইল এক্সপ্রেস’মাশরাফি বিন মতুর্জা দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানান।

খেলা না থাকলে মাশরাফি বরাবর নড়াইয়ের তার নিজের এলাকায় ঈদ করেন। আর দেশ বরেণ্য ক্রিকেট তারকাকে কাছ থেকে দেখার, তার সঙ্গে কথা বলার, ছবি তোলার সুযোগটা হেলায় হারাতে চায় না এলাকাবাসী। দলে দলে তারাও আসতে থাকে মাশরাফির কাছে। আর ভক্তদের আবদার মেটাতে হাসিমুখে তাদের সঙ্গে ছবি তুলে সময় পার করতে হয় নড়াইল এক্সপ্রেসকে। আর নামাজ শেষে শুরু হয় কোলাকুলি। কেউ কেউ নেন অটোগ্রাফ। পরিচিতজনরা বাড়িতে যাওয়ার দাওয়াতটাও এই সময়ে দিয়ে দেন।

মাশরাফির ছেলে বলে কথা, বাবার সঙ্গে সেও মনযোগের মধ্যমণি। তাকে কোলে নিয়ে, গাল টিপে স্নেহ দিতে ভুলে না ঈদের জামাতে আসা লোকজন।

মাশরাফি ছাড়াও নড়াইল কেন্দ্রীয় ঈদগাহে ঈদের নামাজ আদায় করেন জেলা প্রশাসক এমদাদুল হক চৌধুরী, পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান সোহরাব হোসেন বিশ্বাস, পৌর মেয়র জাহাঙ্গীর হোসেনসহ মুসল্লিরা।

এর আগে গতকাল রবিবার সকালে ঢাকা থেকে নড়াইলের বাড়িতে পৌঁছান মাশরাফি বিন মর্তুজা। এসময় ভিড় করেন ভক্তরা। অনেকে প্রিয় ক্রিকেটারের সঙ্গে ছবি তোলেন।