শনিবার ২২ জুলাই ২০১৭


দেবিদ্বারে বাসের চাকা খুলে আহত ৩০: যাত্রীরা ছিনতাইয়ের শিকার


আমাদের কুমিল্লা .কম :
04.07.2017

স্টাফ রিপোর্টার ।। কুমিল্লার দেবিদ্বারে সুগন্ধা পরিবহনের দ্রুতগামী যাত্রীবাহী একটি বাসের চাকা খুলে যাওয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে পাশ্ববর্তী একটি গাছের সাথে ধাক্কা লেগে ৩০ জন আহত হয়েছেন।
ঘটনাটি ঘটে সোমবার কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়ক’র দেবিদ্বার পৌরসভার বারেরা মসজিদ সংলগ্ন এলাকায়। এসময় যাত্রীরা ছিনতাইয়ের শিকার হন বলে অভিযোগ উঠেছে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, ব্রাহ্মণবাড়িয়া’র কুটি থেকে ছেড়ে আসা কুমিল্লামূখী সুগন্ধা পরিবহনের যাত্রীবাহী একটি (চট্রো-মেট্রো-জ-নং- ৩৭৬৪) দ্রুতগামী বাস দেবিদ্বার পৌর এলাকার বারেরা মসজিদ সংলগ্ন এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা খেয়ে এ দুর্ঘটনা ঘটে। এসময় ওই বাসটিতে ৬০ জন যাত্রী ছিলো , এদের মধ্যে ৩০ জন যাত্রী মারাত্মক আহত হয়েছেন।
প্রত্যক্ষদর্শী ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার চরনাল গ্রামের নৌবাহিনীর (অবঃ) সদস্য মোঃ আবু কাউছার বলেন, দেবিদ্বার থেকে দ্রুত চালাতে যেয়ে হঠাৎ বাসের সামনের ডান পাশের একটি চাকা খুলে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে অপর পাশের একটি গাছের সাথে ধাক্কা লেগে আটকে যায়। এসময় বাসটিতে প্রায় ৬০ জন যাত্রী ছিল। তাদের আর্ত-চিৎকারে এলাকাবাসী উদ্ধারে ছুটে আসেন। তবে এলাকাবাসীর কয়েকজন ছাড়া বাকীরা বিপদগ্রস্ত মানুষের টাকা, ব্যাগ, মহিলাদের গহনা, মোবাইল সেটগুলি ছিনিয়ে নিয়ে যায়।
মীরপুর হাইওয়ে পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মোঃ শাহজাহান খান বলেন, চালক বাসটি চালানোর পূর্বে ফিটনেস দেখেনি। বিভিন্ন স্টেশনে যাত্রী নিতে সময় নষ্ট করেছে। সময় পুষিয়ে নিতে দ্রুত চালানোর কারণে সামনের ডানপাশের একটি চাকা খুলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের অপর পাশে একটি গাছের সাথে ধাক্কা লেগে দুর্ঘটনার শিকার হয়।



Notice: WP_Query was called with an argument that is deprecated since version 3.1.0! caller_get_posts is deprecated. Use ignore_sticky_posts instead. in /home/dailyama/public_html/beta/wp-includes/functions.php on line 4023