শনিবার ২২ জুলাই ২০১৭
  • প্রচ্ছদ » sub lead 1 » কুমিল্লা রেল স্টেশনে ট্রেন লাইনচ্যুত অল্পের জন্য রক্ষা পেলেন ৫শতাধিক যাত্রী


কুমিল্লা রেল স্টেশনে ট্রেন লাইনচ্যুত অল্পের জন্য রক্ষা পেলেন ৫শতাধিক যাত্রী


আমাদের কুমিল্লা .কম :
04.07.2017

মাসুদ আলম ।। কুমিল্লা রেল স্টেশনে নোয়াখালী থেকে ঢাকাগামী উপকূল এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিন ও একটি বগির দুইটি চাকা লাইনচ্যুত হয়েছে। সোমবার সকাল সাড়ে ৮টার দিকে স্টেশনের ১নং ফ্ল্যাটফর্মে এ দুর্ঘটনা ঘটে। এতে ট্রেনের ৫শতাধিক যাত্রী দুর্ভোগে পড়েন। প্রায় ৪ঘন্টা পর দুপুর ১২টার দিকে লাকসাম রেলওয়ে জংশন থেকে একটি ইঞ্জিন এসে ট্রেনটি ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়।
কুমিল্লা রেল স্টেশন মাস্টার সফিকুর রহমান জানান, স্টেশনের ১নং ফ্ল্যাটফর্মে প্রবেশের সময় নোয়াখালী থেকে ঢাকাগামী উপকূল এক্সপ্রেসের ট্রেনের ইঞ্জিন ও একটি বগির দুইটি চাকা লাইনচ্যুত হয়। ট্রেনের গতি কম থাকায় হতাহতের কোনো ঘটনা ঘটেনি। ট্রেনটির ১৮টি বগিতে ৫শতাধিক যাত্রী ছিলো। দুপুর ১২টার দিকে লাকসাম রেলওয়ে জংশন থেকে একটি ইঞ্জিন এসে ১৭টি বগি নিয়ে ট্রেনটি ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়। দুর্ঘটনায় ঢাকা-চট্টগ্রাম রেল রুটে ট্রেন চলাচলে কোনো বিঘœ ঘটেনি। লাকসাম থেকে উদ্ধারকারী ট্রেন এসে বিকাল ৩টার দিকে দুর্ঘটনা কবলিত ইঞ্জিন এবং বগি উদ্ধার করেছে।



Notice: WP_Query was called with an argument that is deprecated since version 3.1.0! caller_get_posts is deprecated. Use ignore_sticky_posts instead. in /home/dailyama/public_html/beta/wp-includes/functions.php on line 4023