শনিবার ২২ জুলাই ২০১৭


উন্নত রাষ্ট্রগুলোতে জঙ্গি ও সন্ত্রাসী হামলা বেশি হচ্ছে :প্রধান বিচারপতি


আমাদের কুমিল্লা .কম :
07.07.2017

মাসুদ আলম।। প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিন্হা বলেছেন, বর্তমান সরকার ধর্ম নিয়ে বাড়াবাড়ি সহ্য করে না। একটি স্বার্থান্বেষী মহল ধর্মকে ব্যবহার করে দেশের শান্তি-শৃঙ্খলা বিনষ্ট করছে। এমনকি তারা সন্ত্রাসী ও জঙ্গিবাদী কর্মকা-ে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদর ব্যবহার করে আসছে। তিনি আরও বলেন, তৃণমূল অঞ্চলের বিভিন্ন মসজিদে জুমআর নামাজের আগে উষ্কানিমূলক বক্তব্য দিয়ে জনমনে বিভ্রান্তি সৃষ্টি করা হচ্ছে।
শুক্রবার দুপুরে কুমিল্লা কাপড়িয়াপট্টি শ্রী-শ্রী চাঁন্দমনি রক্ষা কালী পুন:নির্মিত মন্দির উদ্বোধন শেষে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সুরেন্দ্র কুমার সিন্হা বলেন, প্রত্যেকটি ধর্মই কল্যাণের কথা বলে। প্রশাসনের সকল স্তরের কর্মকর্তারা যদি নিজেদের মধ্যে সমন্বয় রেখে প্রতিষ্ঠান সমূহে নজরদারি বৃদ্ধি করেন, তাহলে জঙ্গিবাদ নিরসন করা সম্ভব হবে। আমাদের দেশ থেকে বিভিন্ন উন্নত রাষ্ট্রগুলোতে জঙ্গি ও সন্ত্রাসী হামলা বেশি হচ্ছে। বাংলাদেশে স্বল্পন্নোত রাষ্ট্র হওয়ায় ছোট ঘটনা ঘটলেও বিশ্ব মিডিয়ায় তোলপাড়ের সৃষ্টি হয়।
এসময় বক্তব্য রাখেন সাবেক নির্বাচন কমিশনার এবং কুমিল্লার সাবেক জেলা ও দায়রা জজ মোহাম্মদ ছহুল হোসাইন, সদ্য বিদায়ী জেলা ও দায়রা জজ দেওয়ান মো. সফিউল্লাহ, জেলা প্রশাসক মো. জাহাংগীর আলম, পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেন, রামকৃষ্ণ মিশন ও রামকৃষ্ণ আশ্রমের সম্পাদক স্বামী বিশ্বেশ্বরানন্দ। সভাপতিত্ব করেন কুমিল্লার ভারপ্রাপ্ত জেলা ও দায়রা জজ জেবুরন্নেছা।
এসময় উপস্থিত ছিলেন প্রধান বিচারপতির সহধর্মিণী সুষমা সিনহা ও কুমিল্লা জেলা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হেমায়েত উদ্দিন প্রমুখ।



Notice: WP_Query was called with an argument that is deprecated since version 3.1.0! caller_get_posts is deprecated. Use ignore_sticky_posts instead. in /home/dailyama/public_html/beta/wp-includes/functions.php on line 4023