মঙ্গল্বার ২৬ †m‡Þ¤^i ২০১৭
  • প্রচ্ছদ » sub lead 2 » কুমিল্লার আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ঢাকায় বদলি


কুমিল্লার আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ঢাকায় বদলি


আমাদের কুমিল্লা .কম :
11.07.2017

স্টাফ রিপোর্টার।।
একাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে মাঠ প্রশাসন ঢেলে সাজাচ্ছে নির্বাচন কমিশন (ইসি)। এরই অংশ হিসেবে রবিবার উচ্চ পর্যায়ের কর্মকর্তার পদে রদবদল আনা হয়েছে। কুমিল্লার আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা রকিব উদ্দিন মন্ডলকে ঢাকায় এবং সিলেটের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা এস এম এজহারুল ইসলামকে কুমিল্লায়। এছাড়া ৩৩জন সিনিয়র নির্বাচন কর্মকর্তার দফতর বদল করা হয়েছে। এরমধ্যে ৫ আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও ১৮ জেলা নির্বাচন কর্মকর্তাকে বদলি করা হয়েছে। এছাড়া ৫ জনকে উপ-সচিব পর্যায়ে এবং ৫ জেলা নির্বাচন কর্মকর্তাকে চলতি দায়িত্ব দেওয়া হয়েছে। সোমবার ইসির এক আদেশে এই রদবদল করা হয়েছে। ইসি সচিব মোহাম্মদ আবদুল্লাহ এই তথ্য জানান।
তবে, ইসি সচিব এই রদবদলকে নিয়মিত বদলির অংশ বললেও একইসঙ্গে এত কর্মকর্তার রদবদল নিকট অতীতে হয়নি। এর আগে প্রায় দশমাস আগে উপজেলা নির্বাচন কর্মকর্তা পদে বড় ধরনের পরিবর্তন এনেছিল ইসি। পদোন্নতি প্রাপ্ত প্রায় দুই শতাধিক কর্মকর্তাকে মাঠ প্রশাসনে বদলি করা হয়েছিল। এরপর গত দুই মাস আগে রাজধানীর বিভিন্ন উপজেলায় দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদেরও বদলি করা হয়।



Notice: WP_Query was called with an argument that is deprecated since version 3.1.0! caller_get_posts is deprecated. Use ignore_sticky_posts instead. in /home/dailyama/public_html/beta/wp-includes/functions.php on line 4023