শনিবার ২২ জুলাই ২০১৭


মুরাদনগরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু


আমাদের কুমিল্লা .কম :
15.07.2017

মুরাদনগর প্রতিনিধি ।।
মুরাদনগর উপজেলার সদর ইউনিয়নের মধ্যনগর গ্রামে শারমিন আক্তার(২২) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে।
শুক্রবার রাত দেড়টায় উপজেলার মধ্যনগর মধ্য পাড়া স্বামীর বাড়ীতে এ মৃত্যুর ঘটনা ঘটে।
মৃত শারমিন মধ্যনগর গ্রামের কালু মিয়ার ছেলে সিএনজি চালক রুবেল মিয়ার স্ত্রী।
২ বছর পূর্বে উপজেলার কামারচর গ্রামের ময়নল হোসেনের মেয়ে শারমিনের সাথে রুবেলের বিয়ে হয়। তাদের সংসারে দশ মাসের একটি ছেলে সন্তান রয়েছে।
গৃহবধূ শারমিন গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছে বলা হলেও বিষয়টি আত্মহত্যা নাকি পরিকল্পিত হত্যা তা নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে স্থানীয়দের মাঝে। ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক থাকলে শুক্রবার সকাল ১২ টায় ঘটনাস্থলে আসলে রুবেলের দেখা মেলে।
শারমিনের শাশুড়ি রতনা বেগম জানান, শুক্রবার শারমিনসহ পরিবারের সবাই রাত ১০টায় খাবার খেয়ে ঘুমিয়ে পড়ি। রাত একটার সময় ছেলে রুবেল মিয়া ঘুম থেকে উঠে দেখে ঘরের ভেতরে ফাঁস দিয়েছে শারমিন। এ অবস্থায় রুবেলের চিৎকার শুনে আমি ছুটে যাই এবং ঝুলন্ত অবস্থা থেকে লাশ নামিয়ে ফেলি।
শারমিনের বাবার বাড়ির লোকজনের সূত্রে জানা যায়, প্রায় সময় শারমিনের শাশুড়ি রতনা বেগমের সাথে ছোট খাট বিষয় নিয়ে কথা কাটাকাটি হতো। কিছুদিন পূর্বে ঝগড়া করে মেয়ে তার বাবার বাড়িতে আত্মহত্যার চেষ্টা করেছিল।
এ বিষয়ে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম বদিউজ্জামান বলেন, শুক্রবার সকালে মধ্যনগর গ্রামে একজন গৃহবধু গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছে এমন সংবাদ এসআই দেলোয়ার হোসেনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। আত্মহত্যার ঘটনায় কোন প্রকার অভিযোগ না পাওয়ায় স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

 



Notice: WP_Query was called with an argument that is deprecated since version 3.1.0! caller_get_posts is deprecated. Use ignore_sticky_posts instead. in /home/dailyama/public_html/beta/wp-includes/functions.php on line 4023