শনিবার ২২ জুলাই ২০১৭


বাস মালিকের পিটুনিতে চালকের মৃত্যু


আমাদের কুমিল্লা .কম :
17.07.2017

স্টাফ রিপোর্টার
কুমিল্লায় বাস মালিকের পিটুনিতে মো. রুহুল আমিন নামের এক বাস চালকের মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। রোববার সন্ধ্যায় জেলার দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত ওই বাস চালক দেবিদ্বার উপজেলার মির্জানগর গ্রামের খোরশেদ আলমের ছেলে। এ ঘটনায় মির্জানগর গ্রামসহ আশপাশের এলাকায় শোকাবহ পরিবেশের সৃষ্টি হয়।
নিহতের পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত রুহুল আমিন ঢাকা-কোম্পানীগঞ্জ সড়কের তিশা পরিবহন নামের বাসের চালক। সম্প্রতি ঢাকার সায়েদাবাদ বাস টার্মিনাল এলাকায় তার বাসটি একটি ট্রাকের সাথে ধাক্কা লাগে। এতে ওই বাসটির ৩টি জানালার গ্লাস ভেঙ্গে যায়। এ ঘটনায় ওই বাসের মালিক জামান হোসেন ভূঁইয়া ওরফে খোকন ও তার ম্যানেজার পাত্তি খোকনসহ তাদের লোকজন গত শনিবার সায়েদাবাদ বাস টার্মিটালে বাসের চালক রুহুল আমিনকে পিটিয়ে গুরুতর আহত করে। এসময় অন্যান্য বাসের চালক ও শ্রমিকরা তাকে উদ্ধার করে আহত রুহুল আমিনকে কুমিল্লায় পাঠিয়ে দেয়।
বাস চালকের নিকটাত্মীয় শ্রমিক নেতা মনির হোসেন জানান, রুহুল আমিন গুরুতর আহত অবস্থায় বাড়িতে আসার পর সকালে তাকে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তিনি মারা যান। তিনি এ ঘটনার সাথে জড়িত জামান হোসেন ভূঁইয়া ওরফে খোকন ও তার ম্যানেজার পাত্তি খোকনসহ দায়ীদের অবিলম্বে গ্রেফতার ও শাস্তির দাবি জানান।
এ বিষয়ে তিশা পরিবহনের ব্যবস্থাপনা পরিচালক হাজী মোবারক হোসেন চেয়ারম্যান জানান, ওই বাস চালক রুহুল আমিনের মৃত্যুর খবরটি আমরা জেনেছি। ঘটনার সাথে যে বা যারাই জড়িত থাকুক তদন্তপূর্বক এর সুষ্ঠু বিচার হওয়া দরকার।
দেবিদ্বার থানার ওসি মিজানুর রহমান জানান, দেবিদ্বার হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে সোমবার ময়নাতদন্ত করা হবে।
এবিষয়ে যোগাযোগের চেষ্টা করে অভিযুক্তদের বক্তব্য পাওয়া যায়নি।

 

 



Notice: WP_Query was called with an argument that is deprecated since version 3.1.0! caller_get_posts is deprecated. Use ignore_sticky_posts instead. in /home/dailyama/public_html/beta/wp-includes/functions.php on line 4023