শনিবার ২৫ নভেম্বর ২০১৭
  • প্রচ্ছদ » sub lead 2 » মনোহরগঞ্জে নিখোঁজের ৩ দিন পর ডোবা থেকে বৃদ্ধের লাশ উদ্ধার


মনোহরগঞ্জে নিখোঁজের ৩ দিন পর ডোবা থেকে বৃদ্ধের লাশ উদ্ধার


আমাদের কুমিল্লা .কম :
17.07.2017

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লার মনোহরগঞ্জে নিখোঁজের ৩ দিন পর মো.আবুল কালাম (৬২) নামে মানসিক ভারসাম্যহীন এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। আবুল কালাম উপজেলার উত্তর হাওলা ইউনিয়নের বরল্লা গ্রামের মুন্সি বাড়ির আনু মিয়ার ছেলে। শনিবার সন্ধ্যায় কালামের বাড়ির পাশের একটি ডোবা থেকে লাশটি উদ্ধারের পর গতকাল রোববার সকালে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।
স্থানীয় এলাকাবাসী জানায়, গত ৭/৮ মাস আগে হঠাৎ মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েন আবুল কালাম। এরপর প্রায় সময় বাড়ি থেকে বের হলে ১০/১৫ দিন পর বাড়ি ফিরতেন তিনি। সর্বশেষ গত বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে বের হওয়ার পর আর ঘরে ফিরেননি আবুল কালাম। গত শনিবার বিকেলে গ্রামের শিশুরা খেলতে গিয়ে কালামের বাড়ির পাশের ওই ডোবায় তাঁর মরদেহ ভাসতে দেখে চিৎকার করলে আশ-পাশের লোকজন এসে পুলিশে খবর দেয়। খবর পেয়ে ওইদিন সন্ধ্যায় মনোহরগঞ্জ থানা পুলিশ ডোবা থেকে লাশটি উদ্ধার করেন। গতকাল রোববার সকালে লাশের ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে থানা পুলিশ।
এ ঘটনার সত্যতা নিশ্চিত করে মনোহরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মাহবুবুল কবির জানান, প্রাথমিকভাবে আমরা লাশের শরীরে কোন আঘাতের চিহ্ন পাইনি। লাশের ময়নাতদন্ত প্রতিবেদনে মৃত্যুর সঠিক কারন জানা যাবে। এ ঘটনায় আবুল কালামের স্ত্রী রোকেয়া বেগম থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছেন বলে জানান তিনি।