মঙ্গল্বার ২৪ অক্টোবর ২০১৭
  • প্রচ্ছদ » sub lead 2 » চান্দিনায় গৃহবধূকে ধর্ষণের দায়ে ভণ্ড কবিরাজ গ্রেফতার


চান্দিনায় গৃহবধূকে ধর্ষণের দায়ে ভণ্ড কবিরাজ গ্রেফতার


আমাদের কুমিল্লা .কম :
08.08.2017

চান্দিনা প্রতিনিধি ॥
অপহরণ করে সাত দিন আটকে রেখে এক গৃহবধূকে ধর্ষণ করার অভিযোগে আলাউদ্দিন (৩১) নামে এক ভ- কবিরাজকে আটক করে চান্দিনা থানা পুলিশ। গতকাল রোববার রাতে চান্দিনা থানার উপ পরিদর্শক মো. নিয়াজ মোর্শেদের নেতৃত্বে অভিযান চালিয়ে কুমিল্লা আদর্শ সদর উপজেলার নোয়াপাড়া এলাকার একটি বাসা থেকে তাকে আটক করা হয়। আটকৃত ভ- কবিরাজ আলাউদ্দিন কুমিল্লা জেলার সদর দক্ষিণ উপজেলার নোয়াপাড়া গ্রামের মো.আবুল কাশেমের ছেলে।
অভিযানে ভিকটিমকেও উদ্ধার করা হয়। এদিকে ভিকটিম গৃহবধূ তাকে সাত দিন আটকে রেখে বিভিন্ন সময়ে শারীরিক সম্পর্কে বাধ্য করা হয় বলে কুমিল্লার আদালতে জবানবন্দী দেয়। সে তিন সন্তানের জননী।
পুলিশ সুত্রে জানা যায়, দীর্ঘদিন কোমর ব্যথার কারণে ওই গৃহবধূ চিকিৎসা নিতে আসলে ভ- কবিরাজ তার সাথে অশ্লীল কথাবার্তা ও অশোভন আচরণ করে। এতে সে চিকিৎসা বন্ধ করে দেয়। গত ৩০ জুলাই রাত ৯ টার দিকে সে তার মায়ের সাথে উপজেলার পিহর বাড়ির পাশে রাস্তায় বের হলে ২-৩ জন অজ্ঞাতনামা লোক নিয়ে ভণ্ড কবিরাজ আলাউদ্দিন তার মাকে ধাক্কা দিয়ে ফেলে সাদা রঙের প্রাইভেকারে করে রুমাকে অপহরণ করে নিয়ে যায়। পরে পরিবারের পক্ষ থেকে চান্দিনা থানায় একটি অপহরণ মামলা দায়ের করা হয়।
চান্দিনা থানার অফিসার ইনচার্জ মো. নাসির উদ্দিন মৃধা জানান, থানায় মামলা হয়েছে। ভিকটিম আদালতে জবানবন্দী দিয়েছে। আসামিকে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।