শনিবার ২৫ নভেম্বর ২০১৭


বঙ্গবন্ধুর হত্যাকারীরা এখনো ষড়যন্ত্রে লিপ্ত-মুজিবুল হক


আমাদের কুমিল্লা .কম :
17.08.2017

স্টাফ রিপোর্টার ।।

রেলপথমন্ত্রী মোঃ মুজিবুল হক এমপি বলেছেন, স্বাধীনতা বিরোধীরা বঙ্গবন্ধুকে মানেনি বাংলাদেশকে এখনো স্বীকার করে না। এরা যুগে যুগে এই স্বাধীন বাংলার বিরুদ্ধে ষড়যন্ত্র করেছে এখনো ষড়যন্ত্রে লিপ্ত। মন্ত্রী গতকাল মঙ্গলবার বিকালে ঢাকার কমলাপুর রেলওয়ে স্টেশনে রেলপথ মন্ত্রণালয় ও বাংলাদেশ রেলওয়ের যৌথ আয়োজনে জাতীয় শোকদিবসের আলোচানা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
মন্ত্রী আরো বলেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া এক সময় তার জন্মদিন পালন করতো এখন আর তাও করে না । কারন তার জন্মদিন নিয়ে সঠিক জন্ম পরিচয় কিংবা সঠিক তথ্য পাওয়া যায়নি। তাই এখন বাংলার মানুষের নিকট বিতর্কিত হয়ে আর জন্মদিন পালনের নাম মুখে আনেনা।
বঙ্গবন্ধুকে হত্যা করে তারা কালো আইন করে বিচার প্রক্রিয়া বন্ধ করে দিয়েছিলো যা আজ বাংলার মানুষের নিকট পরিষ্কার। আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর এদেশের মানুষের আশা আকাক্সক্ষার প্রতিফল ঘটিয়ে বঙ্গবন্ধুর হত্যার বিচার কাজ সম্পন্ন করেছে। বঙ্গবন্ধুর খুনিরা ভেবেছিলো বঙ্গবন্ধুকে হত্যার মধ্যদিয়ে আওয়ামী লীগের নাম মুছে দিবে ওরা জানতো না বঙ্গবন্ধুর আদর্শের লক্ষ লক্ষ আওয়ামী লীগ কর্মী একদিন এভাবে ঘুরে দাঁড়াবে। ওরা জানতো না এদেশ একদিন বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সুখী সমৃদ্ধ বাংলাদেশে পরিণত হবে।

রেলপথ মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব মোফাজ্জল হোসেনের সভাপতিত্বে আলোচনা সভা বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ চৌধুরী এমপি, বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক মোঃ আমজাদ হোসেন, আলোচনা সভায় বঙ্গবন্ধু ও বাংলাদেশের স্বাধীনতা নিয়ে আলোচানা করেন রেলপথ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব কমল কৃষ্ণ ভট্রচার্য্য, বাংলাদেশ রেলওয়ের অতিরিক্ত পরিচালক রোলিংস্টক সামসুজ্জামান, রেলওয়ে শ্রমিকলীগ সভাপতি হুমায়ূন কবির প্রমুখ।