শনিবার ২১ অক্টোবর ২০১৭
  • প্রচ্ছদ » sub lead 1 » চান্দিনায় মাদ্রাসা সুপারকে দায়িত্ব পালনে বাধার অভিযোগ


চান্দিনায় মাদ্রাসা সুপারকে দায়িত্ব পালনে বাধার অভিযোগ


আমাদের কুমিল্লা .কম :
10.10.2017

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লার চান্দিনায় একটি মাদ্রাসার সুপারকে(প্রধান) দায়িত্ব পালনে বাধা দেয়ার অভিযোগ উঠেছে। এবিষয়ে চান্দিনার বরকরই পীর মঞ্জিল মাদ্রাসার সুপার সফিকুল ইসলাম জেলা শিক্ষা অফিসার, চান্দিনার উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং উপজেলা শিক্ষা অফিসার বরাবর অভিযোগ জানিয়েছেন।
সফিকুল ইসলাম জানান,তিনি এই মাদ্রাসায় ২২বছর সুপারের দায়িত্ব পালন করছেন। ১৩ আগস্ট গোপনীয় ভাবে সহ-সুপার আবদুল মতিনকে ভারপ্রাপ্ত সুপারের দায়িত্ব দেয়া হয়। এর মধ্যে তাকে অফিসে হাজিরা দিতে বাধা দেয়া হয়। পথে লোকজন দিয়ে আটক করে মাদ্রাসায় না যেতে হুমকিও দেয়া হচ্ছে। এবিষয়ে সহ-সুপার আবদুল মতিন বলেন,আগের সুপার মাদ্রাসায় আসেন না,তাই তাকে দায়িত্ব দেয়া হয়। সুপারকে সাক্ষর দিতে এবং মাদ্রাসায় আসতে বাধা দেয়ার অভিযোগ সঠিক নয় বলে আবদুল মতিন জানান।
মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি বদরুল ইসলাম বলেন,তিনি পাশের মতলব উপজেলায় শিক্ষকতা করেন। মাদ্রাসার এতকিছু সম্পর্কে তিনি জানেন না। তবে সুপারের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ উঠায় তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্তকালীন সময়ে সহ-সুপার ভারপ্রাপ্ত সুপারের দায়িত্ব পালন করবেন। চান্দিনা উপজেলার শিক্ষা অফিসার গাউছুল আজম বলেন,এবিষয়ে তিনি একটি অভিযোগ পেয়েছেন। মাদ্রাসার তদন্ত কমিটির প্রতিবেদন পাওয়ার পর তিনি বিষয়টি নিয়ে পুনরায় কাজ করবেন বলে জানান।