মঙ্গল্বার ২১ নভেম্বর ২০১৭
  • প্রচ্ছদ » sub lead 1 » গাল কাটা সুমনের নেতৃত্বে ছিনতাইকারীদের হাতে কর্মকর্তা নিহত


গাল কাটা সুমনের নেতৃত্বে ছিনতাইকারীদের হাতে কর্মকর্তা নিহত


আমাদের কুমিল্লা .কম :
10.11.2017

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লা মহানগরীর রানীরদীঘির পাড় এলাকায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে নেলসন বাংলাদেশ নিউট্রিশন কোম্পানির ফিল্ড কর্মকর্তা আমিনুর রহমান নিহতের ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।
এদিকে বিশ্বস্ত সূত্রে জানা যায়, নগরীর রানীর দীঘির পাড়ে বুধবার তিনটায় ছিনতাইয়ের ঘটনায় নেতৃত্বে ছিলো নগরীর অন্যতম সন্ত্রাসী গাল কাটা সুমন।
সূত্র জানায়,গালকাটা সুমন ও রুবেল নামে আরো দুজনকে পুলিশ আটক করে থানায় নিয়ে গেছে। নেলসন বাংলাদেশ নিউট্রিশন কোম্পানির ফিল্ড কর্মকর্তা আমিনুর রহমানসহ কর্মকর্তাদের উপর হামলার সময় ছিনতাইকারী গালকাটা সুমন,জামাল ও রুবেলসহ আরো দুই তিনজন ছিলো।

সূত্র জানায়, ঢাকা থেকে নেলসন বাংলাদেশ কোম্পানির পক্ষ থেকে মা, শিশু ও স্বাস্থ্যের বিষয়ক তথ্য সংগ্রহ করতে ৫জনের একটি দল কুমিল্লা আসে। বুধবার চর্থা এলাকায় তথ্য সংগ্রহের কাজ শেষে কান্দিরপাড় হয়ে হোটেলে যাওয়ার পথে তাদেরকে আক্রমণ করে ছিনতাইকারীরা। বিকাল ৩টার দিকে একটি অটোরিকশা যোগে আসার সময় কুমিল্লা শহরের চর্থা থেকে ৩/৪জন কম বয়সী যুবক তাদের পিছু নেয়। রাণীর দীঘির পাড় পৌঁছলে তাদেরকে আক্রমণ করে প্রথমে টাকা চায়, পরে ট্যাব দুইটি ছিনিয়ে নিয়ে যায়।

কুমিল্লা কোতয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) সালাউদ্দিন জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত যুবককে চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে। সেখান থেকে ঢাকায় নেয়ার পর তার মৃত্যু হয়েছে। অপরাধীদের গ্রেফতার করতে মাঠে আমাদের একাধিক টিম কাজ করছে।

ছিনতাইকারীদের ছুরিকাঘাতে নিহত নেলসন বাংলাদেশ নিউট্রিশন কোম্পানির ফিল্ড কর্মকর্তা আমিনুর রহমান (৪০) মাগুরা জেলার শালিকা উপজেলার মো:ওমর আলীর ছেলে। গতকাল নিহতের স্বজনরা ময়নাতদন্ত ও মামলা করা ছাড়াই নিহতের লাশ বাড়ি নিয়ে যায়।

কোতয়ালী মডেল থানার ওসি মো:আবু ছালাম মিয়া জানান, জামাল (২৫) নামে একজনকে সন্দেহভাজন আটক করেছি। তবে তদন্তের স্বার্থে ও প্রকৃত আসামিদের আটক করতে এ বিষয়ে বিস্তারিত বলা যাচ্ছে না।