শনিবার ১৬ ডিসেম্বর ২০১৭


পুলিশ হেফাজতে ভারতের নৃত্য পরিচালক বাবা যাদব


আমাদের কুমিল্লা .কম :
10.11.2017


আমাদের কুমিল্লা ।।
তাহিরপুরে ‘পোড়ামন-টু’ ছবির শুটিং করতে আসা কলকাতার জনপ্রিয় নৃত্য পরিচালক বাবা যাদবসহ তার তিন সহযোগীকে হেফাজতে নিয়েছে তাহিরপুর থানা পুলিশ।
ভারতীয় এই ৪ নাগরিকের কাছে ট্যাক্স পারমিশনের কাগজ ও ‘পোড়া মন-টু’ ছবির শুটিংয়ের জন্য মন্ত্রণালয়ের অনুমতিপত্র না থাকায় ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে শুক্রবার (১০ নভেম্বর) বেলা আড়াইটার দিকে পুলিশ হেফাজতে শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর ইমিগ্রেশন থানায় পাঠিয়ে দেয় তাহিরপুর থানা পুলিশ।
জানা যায়, জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মাণাধীন রায়হান রাফি পরিচালিত ‘পোড়ামন-টু’ ছবির নাচের দৃশ্য শুটিং করার জন্য ভারতের নৃত্য পরিচালক বাবা যাদব, সহযোগী বিপ্লব, সঞ্জয় কুমার ও রাজেস কুমার শুক্রবার সকালে তাহিরপুর বাজারস্থ টাঙ্গুয়া ইন হোটেলে অবস্থান নেন। এদিন বিকাল থেকে তাহিরপুরের টাঙ্গুয়ার হাওর, ট্যাকেরঘাট লেকসহ বিভিন্ন লোকেশনে ছবিটির নাচের দৃশ্য চিত্রায়ন হওয়ার কথা ছিল।
তাহিরপুর থানা অফিসার ইনচার্জ নন্দন কান্তি ধর বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি, বাবা যাদবসহ ভারতীয় চার ড্যান্স ডিরেক্টর সংশ্লিষ্ট কর্তৃপক্ষের অনুমোদন ছাড়াই বাংলাদেশে কাজ করতে এসেছেন। আমরা হোটেল টাঙ্গুয়া ইন-এ এসে তাদের কাছে প্রয়োজনীয় কাগজপত্র চাইলে তারা দেখাতে পারেননি। তাই তাদের শুটিং স্থগিত করা হয়েছে।’
এদিকে সুনামগঞ্জের পুলিশ সুপার মোঃ বরকত উল্লাহ খান বলেন, ‘অনেকেই সংবাদ করছেন ভারতীয় চার শিল্পীকে আটক করা হয়েছে। আসলে তা নয়। তাদেরকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। কারণ তারা যে বাংলাদেশে ছবির শুটিং করতে এসেছেন তার ওয়ার্ক পারমিট নেই। তাই পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। তাদেরকে ঢাকার স্পেশাল ব্রাঞ্চে পাঠানো হচ্ছে। সেখান থেকে ভারতীয় হাইকমিশনের সঙ্গে কথা বলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।’
অন্যদিকে এ বিষয়ে এখনও কোনও মন্তব্য পাওয়া যায়নি প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার পক্ষ থেকে।
২০১৩ সালে মুক্তি পায় ‘পোড়ামন’ ছবিটি। হিট হওয়া এই ছবিতে অভিনয় করেন মাহি ও সাইমন। এর সিক্যুয়েল হিসেবে এবারের ছবিটি নির্মিত হচ্ছে। এবার মাহি-সাইমনের পরিবর্তে পূজা-সিয়াম জুটিকে দেখা যাবে। বাংলাট্রিবিউন।।