মঙ্গল্বার ২১ নভেম্বর ২০১৭
  • প্রচ্ছদ » sub lead 2 » বরুড়ায় জমি সংক্রান্ত সংঘর্ষের ভিডিও ফেসবুকে ভাইরাল


বরুড়ায় জমি সংক্রান্ত সংঘর্ষের ভিডিও ফেসবুকে ভাইরাল


আমাদের কুমিল্লা .কম :
11.11.2017

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লার বরুড়ায় জমি সংক্রান্ত সংঘর্ষের একটি ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়েছে। ৩ মিনিটের ওই ভিডিওতে দেখা যায়, লাঠি- গাছের ডাল নিয়ে একে অপরকে পিটিয়ে রক্তাক্ত করছে। পিটুনির হাত থেকে রেহাই পায়নি বৃদ্ধ পুরুষ ও মহিলারাও। জেলার বরুড়া উপজেলার নাটেহর গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, নাটেহর গ্রামের হাজী হাসান আলী ও হান্নানের সাথে দীর্ঘদিন যাবৎ জমি নিয়ে বিরোধ চলে আসছিল। মঙ্গলবার বিকেলে হাজী হাসান আলীর মেয়ের জামাতা শাহ আলম ক্যামেরা দিয়ে বিরোধপূর্ণ জায়গার ছবি তুলছিলেন। ঐ সময় প্রতিপক্ষ আবদুল হান্নান শাহ আলমের উপর চড়াও হয়। এরই জের ধরে এক পর্যায়ে আবদুল হান্নান, শহীদুল্লাহ, আহাম আলী, তৌকির আহাম্মেদ লাঠিসোটা নিয়ে হামলা চালায়। এ ঘটনার গুরুতর আহত হয়েছে হাসান আলীর পক্ষের মো. কাউসার (৩০), ইব্রাহিম খলিল (৪০), মাসুমা খাতুন (৫৭), হাজী হাসান আলী (৬০), শিউলি আক্তার (৩৫) ও ফাহাদ (০৬)। তাদেরকে চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এদিকে এ ঘটনায় প্রতিপক্ষের আবদুল হান্নানসহ কয়েকজন আহত হয়েছেন।

বরুড়া থানার ওসি আজম উদ্দিন মাহমুদ বলেন, এ ঘটনায় হাসান আলী বাদী হয়ে ৯জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। পুলিশ আহম আলী নামের একজনকে গ্রেফতার করেছে। অন্যদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।