মঙ্গল্বার ২১ নভেম্বর ২০১৭
  • প্রচ্ছদ » sub lead 3 » প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাত করলেন হাজী বাহার


প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাত করলেন হাজী বাহার


আমাদের কুমিল্লা .কম :
11.11.2017

স্টাফ রিপোর্টার।।
গত ৯ নভেম্বর বৃহস্পতিবার সকাল ১১ টায় গণভবনে প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনার সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সভাপতি

আ ক ম বাহাউদ্দিন বাহার। এসময় তাঁর দ্বিতীয় কন্যা বাংলাদেশ পরিবার পরিকল্পনা সমিতির কেন্দ্রীয় যুববিষয়ক সম্পাদক আইমান বাহার সোনালী সাথে ছিলেন।
গতকাল শুক্রবার সন্ধ্যায় দৈনিক আমাদের কুমিল্লার পক্ষ থেকে যোগাযোগ করা হলে কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য হাজী আকম বাহা উদ্দিন বাহার জানান, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কিছু দিন আগে একটি অপারেশন হয়েছে। উনার স্বাস্থ্যের খোঁজ খবর নিতে আমি সেখানে যাই। ওই সময় আমার মেঝ কন্যা আইমান বাহার সোনালী আমার সাথে ছিলো। সোনালী উচ্চতর ডিগ্রী নিতে অস্ট্রেলিয়া যাচ্ছে। তাই সোনালী তার উচ্চতর ডিগ্রি নিতে যাওয়ার আগে নেত্রীর কাছ থেকে দোয়া নিতে আর আমি আপার স্বাস্থ্যর খবর নিতেই এ সৌজন্য সাক্ষাৎ করেছি।

এদিকে প্রধানমন্ত্রীর সাথে কুমিল্লা সদর আসনের সাংসদ হাজী আকম বাহা উদ্দিন বাহার ও তার কন্যার সাক্ষাতের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ভাইরাল হয়ে যায়। দলীয় নেতাকর্মীরা প্রধানমন্ত্রীর সাথে সাংসদ হাজী আকম বাহাউদ্দিন বাহারের সৌজন্য সাক্ষাতের ছবি নিজেদের ওয়ালে পোস্ট করে শুভ কামনা জানান।