মঙ্গল্বার ২১ নভেম্বর ২০১৭
  • প্রচ্ছদ » sub lead 2 » কুমিল্লায় ইউনিয়ন ডিজিটাল সেন্টারের প্রতিষ্ঠাবার্ষিকী পালন


কুমিল্লায় ইউনিয়ন ডিজিটাল সেন্টারের প্রতিষ্ঠাবার্ষিকী পালন


আমাদের কুমিল্লা .কম :
11.11.2017


আবদুর রহমান।।
কুমিল্লায় ইউনিয়ন ডিজিটাল সেন্টারের সপ্তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তাদের সংগঠন ডিজিটাল সেন্টার পরিচালক ফোরাম জেলা শাখার উদ্যোগে গতকাল শনিবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কুমিল্লার পদুয়ার বাজার বিশ্বরোড এলাকার হোটেল নুরজাহানে এ উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়।
মনোহরগঞ্জের ঝলম উত্তর ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা ও সংগঠনের চট্টগ্রাম বিভাগীয় সভাপতি মো.আবদুল করিমের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, একই উপজেলার লক্ষণপুর ইউনিয়নের উদ্যোক্তা ও সংগঠনের জেলা কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক অহিদ উল্লা জয়, নাঙ্গলকোটের ঢালুয়া ইউনিয়নের উদ্যোক্তা আবদুল্লাহ আল হোসাইন চৌধুরি, লাকসামের কান্দিরপাড় ইউনিয়নের উদ্যোক্তা মো.আলাউদ্দিন, লাকসাম পৌরসভার উদ্যোক্তা সফিউল আলম, সংগঠনের সদর দক্ষিণের সভাপতি মেসবাহ উদ্দিন শাওন, মেঘনা উপজেলার মো.নাজমুল ইসলাম, মোহাম্মদ আলম শাহ প্রমুখ।
আলোচনা সভায় বক্তারা বলেন, ২০১০ সালের ১১ নভেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে ডিজিটাল দেশ হিসেবে গড়ে তুলতে দেশের প্রতিটি ইউনিয়নে এই সেবা চালু করেছেন। বর্তমানে প্রতিটি ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তারা ডিজিটাল বাংলাদেশ গড়তে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তাই সরকারের কাছে আমাদের একমাত্র দাবী, অতি দ্রুত যেন আমাদের রাজস্ব খাতে নিয়ে সরকারিভাবে বেতন-ভাতা প্রদান করা হয়।