শনিবার ১৬ ডিসেম্বর ২০১৭


দেবিদ্বারে অস্ত্রসহ ৪ ডাকাত গ্রেপ্তার


আমাদের কুমিল্লা .কম :
26.11.2017


দেবিদ্বার প্রতিনিধি।। দেবিদ্বারে অস্ত্রসহ তিন ডাকাতকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। উপজেলার কুরুইন গ্রাম একটি বিল থেকে গত শনিবার রাত ১ টার দিকে ডাকাতির প্রস্তুতিকালে তাদের আটক করা হয়। নুরু মিয়ার পুত্র এরশাদ (৩১), মৃত মোস্তফা কামালের পুত্র রফিকুল ইসলাম (৩৫) ও আব্দুল জলিলের পুত্র জালাল উদ্দিন (৩৭)। তাদের বাড়ি কংশনগর চরের পাড় এলাকায় এবং দেবিদ্বার ফুলতলী গ্রামের শাহ জালালের পুত্র ফখরুল ইসলাম (২৫)।
থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে পাশ্ববর্তী উপজেলা বুড়িচং কংশনগর চরেরপাড়ের কুখ্যাত আন্ত:জেলা ডাকাত এরশাদ, রফিকসহ চার ডাকাত দেশীয় অস্ত্রসহ দেবিদ্বার উপজেলার করুইন একটি বিলে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে দেবিদ্বার থানার উপপরিদর্শক (এসআই) সাইদুর রহমান, উপপরিদর্শক (এসআই) মোরশেদ আলম, উপপরিদর্শক (এসআই) আসাদুল ইসলাম ও উপপরিদর্শক (এসআই) খালেদ মোশারফসহ একদল পুলিশ ওই ডাকাতদের গ্রেপ্তার করেন। পরে অভিযান চালিয়ে তিনটি রামদা, একটি টি ছোরা, দুইটি গ্যাস পাইপ, একটি লোহার রড উদ্ধার করে পুলিশ।
এব্যাপারে দেবিদ্বার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান বলেন, গ্রেপ্তার হওয়া ডাকাতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় অস্ত্র আইনে পৃথক মামলা দায়ের করে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।