বৃহস্পতিবার ১৯ জুলাই ২০১৮
  • প্রচ্ছদ » sub lead 2 » আতঙ্ক উৎকণ্ঠায় কুমেকে ওরিয়েনটেশন ক্লাস শুরু আজ


আতঙ্ক উৎকণ্ঠায় কুমেকে ওরিয়েনটেশন ক্লাস শুরু আজ


আমাদের কুমিল্লা .কম :
10.01.2018

আবু সুফিয়ান রাসেল, কুমেক।।


কুমিল্লা মেডিক্যাল কলেজে (কুমেক) ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ১ম বর্ষ এমবিবিএস কোর্সের ২৭ তম ব্যাচের উদ্বোধনী ক্লাস ও পরিচিতি সভা আজ বুধবার অনুষ্ঠিত হবে।
কুমেক ২৭তম ব্যাচে ১৪১ জন ছাত্র-ছাত্রী ভর্তি হয়েছে। আজ বেলা সাড়ে ১০টায় কুমেক অডিটোরিয়ামে তাদের নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। পরিচিতি সভায় প্রতি শিক্ষার্থী একজন অভিভাবকসহ উপস্থিত থাকার জন্য অধ্যক্ষের কার্যালয় থেকে গত ২৮ ডিসেম্বর এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।
সভায় সভাপতিত্ব করবেন কুমেক অধ্যক্ষ ডা. মহসিন উজ জামান চৌধুরী। প্রধান অতিথি থাকবেন চট্টগ্রাম মেডিক্যাল কলেজের উপাচার্য অধ্যাপক ডা. মো. ইসমাইল খান,বিশেষ অতিথি স্বাচিপ কুমিল্লা জেলা সভাপতি আবদুল বাকী আনিছ,বিএমএ সাধারণ সম্পাদক ডা.আতাউর রহমান জসিম, স্বাচিপ কুমিল্লা জেলা সাধারণ সম্পাদক ডা.মোরশেদুল আলম, কুমেক হাসপাতাল পরিচালক ডা. স্বপন কুমার অধিকারী, কুমেক উপাধ্যক্ষ অধ্যাপক ডা. জাহাঙ্গীর হোসেন ভূইয়া।
কুমিল্লা মেডিক্যাল কলেজ অধ্যক্ষ অধ্যাপক ডা. মো: মহসিন উজ জামান চৌধুরী জানান, আজ (৯ জানুয়ারি) সকল ছাত্র-ছাত্রীদের হোস্টেলে সিট দেওয়া হয়েছে। এখন নতুন ছাত্র-ছাত্রীরা হোস্টেলে অবস্থান করছে। পুরাতন শিক্ষার্থী ১২ তারিখ হোস্টেলে আসবে। ১৩ তারিখ থেকে ক্লাস যথানিয়মে চলবে। নবীন বরণে যেন কোন ঝামেলা না হয় সেদিকে খেয়াল রাখতে পুলিশকে বলা হয়েছে। ক্যাম্পাসে পুলিশ থাকবে।
উল্লেখ্য, কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ছাত্রলীগের দু’পক্ষের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত বছরের ১ নভেম্বর ও চলতি বছরের ৪ জানুয়ারি সংঘর্ষের ঘটনা ঘটে। এনিয়ে প্রথমদিনে ক্লাস করতে আসা নবীন শিক্ষার্থীরা কিছুটা উদ্বেগ-উৎকণ্ঠায় থাকবে বলে ধারণা করা হচ্ছে।