বৃহস্পতিবার ১৯ জুলাই ২০১৮
  • প্রচ্ছদ » sub lead 1 » শেখ হাসিনার নেতৃত্বে আজ বাংলাদেশ ঘুরে দাঁড়িয়েছে- এমপি বাহার


শেখ হাসিনার নেতৃত্বে আজ বাংলাদেশ ঘুরে দাঁড়িয়েছে- এমপি বাহার


আমাদের কুমিল্লা .কম :
21.01.2018


এন এ মুরাদ,মুরাদনগর।। আজকে বাংলাদেশ দুটি ধারায় রাজনীতি হচ্ছে একটি হচ্ছে পাকিস্তানী ভাবধারার অন্যটি মুক্তিযুদ্ধের চেতনার রাজনীতি। ১৯৭১ সালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়া দিয়ে দেশের সাধারণ মানুষ মুক্তিযুদ্ধে অংশ গ্রহণ করে দীর্ঘ ৯ মাস যুদ্ধ করে পাকিস্তানীদের বিতাড়িত করে দেশকে স্বাধীন করেছিল। স্বাধীনতার পর বাংলাদেশকে অল্প সময়ের মধ্যে তিনি একটি অর্থনৈতিক সমৃদ্ধশালী দেশে পরিণত করতে সক্ষম হয়েছিলেন। আর তখনই ষড়যন্ত্রকারীরা বঙ্গবন্ধুকে হত্যা করে দেশকে পেছনে ফেলার চেষ্টা করে। স¦াধীনতার ২৫ বছর পড় জন নেত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে সেই ষড়যন্ত্র মোকাবেলা করে তার নেতৃত্বে আজ বাংলাদেশ ঘুরে দাঁড়িয়েছে। বর্তমানে তিনি দেশকে যে ভাবে এগিয়ে নিয়ে যাচ্ছে আগামী কয়েক বছরের মধ্যে বাংলাদেশ একটি উন্নত রাষ্ট্রে পরিণত হবে। শনিবার দুপুরে মুরাদনগর ডি.আর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সদর আসনের এমপি আ.ক.ম বাহাউদ্দিন বাহার।
এতে প্রধান বক্তার বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার। উপজেলা আওয়ামী লীগের সভাপতি সৈয়দ আহাম্মদ হোসেন আউয়ালের সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান সৈয়দ আব্দুল কাইয়ুম খসরু, আওয়ামীলীগ কেন্দ্রিয় উপ-কমিটির সদস্য ব্যারিষ্টার জাকির হোসেন, যুবলীগ কেন্দ্রিয় কমিটির সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আ.ক.ম গিয়াস উদ্দিন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ হুমায়ুন মাহমুদ, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট এইচ. টি আহমেদ ফয়সাল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ভিপি জাকির হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আতিকুর রহমান হেলাল ও কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি আল-আমিন সরকার প্রমুখ।
কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাশুকুল ইসলাম মাসুক এবং উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদের যৌথ উপস্থাপনায় সমাবেশে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল আউয়াল সরকার, বীর মুক্তিযোদ্ধা হানিফ সরকার, আব্দুল্লাহ মান্নান জয়, এডভোকেট নিজামুল হক, কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম রতন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ সহিদ, আওয়ামী লীগ নেতা হেলাল উদ্দিন হেলাল, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন মজনু, যুগ্ম সাধারণ সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টার, হোমনা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল মজিদ, তিতাস উপজেলা আওয়ামী লীগের সভাপতি সৈকত আলী, চান্দিনা পৌর সভার মেয়র মফিজুল ইসলাম, হোমনা উপজেলা আওয়ামীলীগ নেত্রী সেলিমা রহমান মেরী, মুরাদনগর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সানোয়ারা বেগম লুনা, কুমিল্লা উত্তর জেলা যুব মহিলা লীগের আহবায়ক এডভোকেট রুজি আক্তার ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য মাহমুদা আক্তার সুমি, উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক সফিকুর রহমান শ্রমিক নেতা হাবিবুর রহমান (হাবিব) ছবি ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সৈয়দ রাজিব আহম্মেদ প্রমুখ।