বুধবার ২১ ফেব্রুয়ারী ২০১৮


তিন নদী পরিষদের একুশ উদযাপন কমিটি গঠিত


আমাদের কুমিল্লা .কম :
26.01.2018

স্টাফ রিপোর্টার।।

জম্পি আহ্বায়ক-রানা সদস্য সচিব

কুমিল্লায় ২১ দিন ব্যাপী একুশের অনুষ্ঠান আয়োজনকারী সংগঠন তিন নদী পরিষদ দীর্ঘ ৩৪ বছর যাবৎ সিটি পার্কের জামতলায় ১ ফেব্রুয়ারি থেকে ২১ ফেব্রুয়ারি পর্যন্ত ২১ দিন ব্যাপী অনুষ্ঠানমালা অয়োজন করে আসছে।
গত ৩৪ বছরের ধারাবাহিকতায় এবারো ১ ফেব্রুয়ারি থেকে ২১ ফেব্রুয়ারি পর্যন্ত ২১দিন ব্যাপী অনুষ্ঠানমালা উদযাপন উপলক্ষে কুমিল্লা সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ও তিননদী পরিষদের সাধারণ সম্পাদক জমীর উদ্দীন খান জম্পিকে আহ্বায়ক ও সাংস্কৃতিক সংগঠক রেজবাউল হক রানাকে সদস্য সচিব করে একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়। এ উপলক্ষে ১৩নং ওয়ার্ড কাউন্সিলের কার্যালয়ে বুধবার সন্ধ্যায় এক প্রস্ততি সভার আয়োজন করা হয় ।
নগরীর সকল শিক্ষা প্রতিষ্ঠান ,সামাজিক ও সাংস্কৃতিক পেশাজীবী সংগঠনের অংশগ্রহণ কীভাবে নিশ্চিত করা যায় সে বিষয় আলোচনা করা হয় । পরে সর্বসম্মতিক্রমে ১১ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়। কমিটির সদস্যরা হলেন, আহ্বায়ক জমীর উদ্দীন খান জম্পি , যুগ্ম আহ্বায়ক ডা:গোলাম শাহজাহন , আলী আকবর মাসুম, সদস্য সচিব রেজবাউল হক রানা এবং সদস্যগণ হলেন, এড.সৈয়দ নুরু রহমান ,শাহাজাদা এমরান ,ফরিদ উদ্দিন সিদ্দিকী,মোতাহার হোসেন মাহ্বুব ,এন কে রিপন,শরীফুল ইসলাম এবং সুমাইয়া হাসানাত ।
সভায় জানানো হয় যে, আগামী ১ ফেব্রুয়ারি থেকে ২১ ফেব্রুয়ারি পর্যন্ত প্রতিদিন বিকাল ৪টা থেকে ধর্মসাগর পাড় সিটি পার্কের জামতলায় অনুষ্ঠিত হবে ।