বুধবার ২১ ফেব্রুয়ারী ২০১৮


ভুয়া ডিজিএফআই সদস্য আটক


আমাদের কুমিল্লা .কম :
29.01.2018

চান্দিনা প্রতিনিধি।।


চান্দিনায় ভুয়া ডিজিএফআই পরিচয়ে প্রতারণাকালে ওমর ফারুক (৩৩) নামে এক প্রতারককে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা। শনিবার ২৭ জানুয়ারি রাত সাড়ে ৯টায় চান্দিনা উপজেলা সদরের মহারং সাব রেজিস্ট্রি অফিস সংলগ্ন এলাকা থেকে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে একটি ডিজিএফআই এর ভুয়া পরিচয়পত্র ও নকল পিস্তল উদ্ধার করা হয়েছে।
প্রতারক ওমর ফারুক পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলাধীন কাকছিড়া গ্রামের বাদশা মিয়ার মিস্ত্রির ছেলে। প্রতারক ওমর ফারক প্রতারণাকালে নিজেকে ডিজিএফআই অফিসার মুজিবুর রহমান পরিচয় দিয়ে আসছিল।
চান্দিনা থানার উপ-পরিদর্শক স্বপন কুমার সরকার জানান, প্রতারক ওমর ফারুক চান্দিনা মহারং এলাকায় বাসা ভাড়া নিয়ে নিজেকে গোয়েন্দা অফিসার পরিচয় দিয়ে মানুষের সাথে প্রতারণাসহ নারী গঠিত অপকর্ম চালিয়ে আসছে। শনিবার রাতে স্থানীয় জনতা তাকে আটক করে থানায় খবর দেয়। পরে তাকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা করা হয়েছে।
খোঁজ নিয়ে জানা যায়, ডিজিএফআই এর চান্দিনা অঞ্চলে দায়িত্বরত আছেন মুজিবুর রহমান নামে এক অফিসার। প্রতারক ওমর ফারুক কুমিল্লার ডিজিএফআই অফিসার মুজিবুর রহমানের নাম ধারণ করে নিজের ছবিযুক্ত ভুয়া আইডি কার্ড তৈরি করে।