মঙ্গল্বার ২৫ †m‡Þ¤^i ২০১৮
  • প্রচ্ছদ » sub lead 1 » গোলাবাড়ি ও চানপুর ব্রীজের প্রকল্প নেওয়া হয়েছে-এমপি বাহার


গোলাবাড়ি ও চানপুর ব্রীজের প্রকল্প নেওয়া হয়েছে-এমপি বাহার


আমাদের কুমিল্লা .কম :
04.03.2018

মাসুদ আলম।। কুমিল্লা সদর আসনের এমপি বীরমুক্তিযোদ্ধা আ.ক ম বাহাউদ্দিন বাহার বলেছেন, দীর্ঘ ৪০ বছর প্রতিশ্র“তি দিলেও কেউ গোমতীর উপরে একটি ব্রীজ নির্মাণ করতে পারেনি। আমি এমপি নির্বাচিত হওয়ার পর টিক্কাচর ব্রীজসহ গোমতীর উপরে ৩টি ব্রীজ নির্মান করে অবহেলিত গোমতীর উত্তরাঞ্চলের যোগাযোগ ব্যবস্থার অনেক উন্নয়ন সাধন করেছি। এ ব্রীজ বদলে দিয়েছে গোমতির ওপাড়ের মানুষের জীবনধারা। গোলাবাড়ি ও চানপুর আরো দুটি ব্রীজের প্রকল্প নেওয়া হয়েছে। আদর্শ সদর উপজেলা পরিষদ কমপ্লেক্স গোমতীর উত্তর পাড়ে স্থাপনের উদ্যেগ নিয়েছি। অল্প সময়ে এ উদ্যেগ বাস্তবায়ন হবে। ভাবে আমরা পরিকল্পিত ভাবে ধারাবাহিক উন্নয়ন কর্মকান্ড চালিয়ে যাচ্ছি। পাশাপাশি কুমিল্লা শান্তি-শৃংখলা বজায় রাখতে চাঁদাবাজি সহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড বিরুদ্ধে সোচ্চার ভূমিকা পালন করে আসছি। কুমিল্লার হারানো ঐতিহ্য পুনরোদ্ধার সহ ধারাবাহিক উন্নয়নের মাধ্যেমে কুমিল্লাকে নতুন প্রজন্মের অহংকারের কুমিল্লা হিসাবে গড়তে চাই।
গতকাল রবিবার সদর উপজেলার পাঁচথুবী ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স মাঠে আয়োজিত পাঁচথুবী ইউনিয়নের আন্তঃ শিক্ষা প্রতিষ্ঠান ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কুমিল্লা মহানগর আওয়ামী লীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা আ.ক ম বাহাউদ্দিন বাহার এমপি এসব কথা বলেন।
গতকাল সকাল ১১ টায় কুমিল্লা সদর উপজেলার পাঁচথুবী ইউনিয়ন আন্তঃ শিক্ষা প্রতিষ্ঠান ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ২০১৮ এর উদ্বোধন করেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামীলীগের সভাপতি হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার। বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে প্রথমবারের মতো অনুষ্ঠিত এ আয়োজনে ইউনিয়নের ২৮ টি স্কুল-কলেজ ও কিন্ডার গার্টেন অংশ নেয়।
আদর্শ সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পাঁচথুবী ইনিয়নের চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন বাহালুল এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এড.মো. আমিনুল ইসলাম টুটুল, সদর উপজেলার নির্বাহী অফিসার মোহাম্মদ সামছুজ্জামান, মহিলা ভাইসচেয়ারম্যান হোসনেয়ারা বকুল, মাধ্যমিক শিক্ষা অফিসার মো. ইকবাল হাছান, স্থানীয় পাঁচথুবী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাছান রাফি রাজু। অনুষ্ঠান সঞ্চালনা করেন আদর্শ সদর উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক অধ্যাপক জিয়াউল ইসলাম জীবন ও সাংস্কৃতিক সম্পাদক মো. মেজবাহ উদ্দিন ভূইয়া ।
অনুষ্ঠানে অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম রতন,সদর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক তারিকুর রহমান জুয়েল, মহানগর আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য সম্পাদক ফরিদ আল ফাত্তাহ, ধর্ম বিষয়ক সম্পাদক নাজমুল করিম সেন্টু,উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক হাবিবুছ সাহেরীন সাহের, শিক্ষানুরাগী শামসুর রহমান বাবু, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহবায়ক এনামুল হক এনাম,আদর্শ সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী মো.সেলিম, যুগ্ম-সাধারন সম্পাদক আহাম্মেদ নিয়াজ পাভেল, কাজী খোরশেদ আলম,সাংগঠনিক সম্পাদক এসএম সাইফুল ইসলাম,মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মালেক চৌধুরী ,কালিরবাজার ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো.সেকান্দর আলী,দূর্গাপুর (উত্তর) ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ,দূর্গাপুর (দক্ষিন) ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো.আমিনুল হক,কালিরবাজার ইউনিয়ন আ.লীগের সভাপতি আবদুস সোবাহান ভূইয়া,সাধারণ সম্পাদক মো.ইউনুছ, দূর্গাপুর (উত্তর) ইউনিয়ন আ.লীগের সভাপতি আবদুল খালেক ভূইয়া,সাধারন সম্পাদক হুমায়ুন কবীর,আমড়াতলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু হানিফ,সাধারন সম্পাদক মিজানুর রহমান হাসু,পাঁচথুবী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নাজমুল হাছান হীরন, জেলা মানবাধিকার কমিশনের সাধারন সম্পাদক আবুল খায়ের,কেটিসিসিএ লি.এর পরিচালক জুনায়েদ শিকদার তপু ও মো.দেলোয়ার হোসেন,মহানগর সেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহবায়ক সাদেকুর রহমান পিয়াস ও শাহাজাদা টুটুল উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি মনিরুজ্জামান মনির ও সাধারন সম্পাদক মাহাবুবুল আলম পল্লব প্রমুখ।
আয়োজন উপলক্ষে ইউনিয়নের প্রধান সড়কে নির্মাণ করা হয় বর্ণাঢ্য তোড়ন। অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষক-শিক্ষার্থী ও কমিটির সদস্যবৃন্দ ছাড়াও কুমিল্লা মহানগর ,আদর্শ সদর উপজেলা,বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের সহ¯্রাধিক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।