শনিবার ১৫ ডিসেম্বর ২০১৮


ঐক্যবদ্ধভাবে শেখ হাসিনার উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়নের আহ্বান


আমাদের কুমিল্লা .কম :
07.03.2018


স্টাফ রিপোর্টার।। কৃষি ও কৃষকবান্ধব বঙ্গবন্ধুর স্বপ্নের সোনারবাংলা বিনির্মাণে নেতাদের ঐক্যবদ্ধভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গৃহীত উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়নের আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির নেতারা।
সোমবার বঙ্গবন্ধু স্টেডিয়ামে মহানগর ফুটবল লীগের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মতবিনিময় ও পরিচিতি সভায় এই আহ্বান জানানো হয়।
আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান ড. মির্জা জলিলের সভাপতিত্ব এবং আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ও উপ-কমিটির সদস্য সচিব বেগম ফরিদুন্নাহার লাইলীর সঞ্চালনায় এতে কমিটির সদস্য ইসরাফিল আলম এমপি, মশিউর রহমান হুমায়ুন, মশিউর রহমান শিহাব, মোস্তাফিজুর রহমান, মশিউর রহমান, দেলোয়ার হোসেন, ড. বদরুল হাসান কচি, আনোয়ারুল কবির, জয়দেব দাস,শামসুদ্দীন সাকিব, সর্দার ফারুক হোসেন, ড. সজীব, ড. দীপু, অ্যাডভোকেট ফয়সাল, মোস্তাফিজুর রহমান লিটন, কুমিল্লা বারের তরুণ আইনজীবি অ্যাডভোকেট আশিকুর রহমান জুয়েল, হামিদা খানম মনি, শিরীন আফরোজ, পূর্ণিমা রানী, নজরুল ইসলাম, ইঞ্জি. শাকিল খান, অ্যাডভোকেট পপি, জাফর ইকবাল প্রমূখ অংশ নেন।
সভায় কমিটির নবনির্বাচিত সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেন উপ-কমিটির চেয়ারম্যান ড. মির্জা জলিল ও সদস্য সচিব বেগম ফরিদুন্নাহার লাইলী। এ সময় সদস্যদের দলের গঠনতন্ত্র, ডায়েরি ও কলম উপহার দেয়া হয়।
মতবিনিময় অনুষ্ঠানে ফরিদুন্নাহার লাইলী বলেন, ২০২১ সালে ক্ষুধা ও দারিদ্রমুক্ত দেশে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তি পালনের পাশাপাশি ২০৪১ সালে বঙ্গবন্ধুর সযোগ্য কন্যা হিসেবে শেখ হাসিনার নেতৃত্বেই এ দেশ সমৃদ্ধশালী হিসেবে প্রতিষ্ঠিত হবে।’ কৃষিনির্ভর বাংলাদেশের অর্থনৈতিক মুক্তির এই আন্দোলনে কমিটির প্রতিটি সদস্যকে নিবেদিত হয়ে কাজ করার আহ্বান জানান বেগম ফরিদুন্নাহার লাইলী।
সভা শেষে উপ-কমিটির নেতারা কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান ড. মির্জা জলিল ও সদস্য সচিব ফরিদুন্নাহার লাইলীর নেতৃত্বে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এরপর ফরিদুন্নাহার লাইলী রচিত ‘বঙ্গবন্ধু ও শেখ হাসিনা’ বইটির ১০৯ কপি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেমোরিয়াল ট্রাস্ট ও জাদুঘরে হস্তান্তর করা হয়।