শনিবার ২০ অক্টোবর ২০১৮
  • প্রচ্ছদ » sub lead 2 » মাহবুব কবিরাজকে গ্রেফতারের দাবিতে মানববন্ধন


মাহবুব কবিরাজকে গ্রেফতারের দাবিতে মানববন্ধন


আমাদের কুমিল্লা .কম :
09.04.2018

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লায় জিন চিকিৎসায় শিশু হত্যার অভিযোগে কবিরাজ মাহবুবকে গ্রেফতার করে ফাঁসির দাবিতে পৃথক মানববন্ধন।
রোববার কুমিল্লায় মেডিক্যাল কলেজ হাসপাতাল সড়কের বারপাড়ায় সচেতন নাগরিক ঐক্য পরিষদের আয়োজন মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধন উপস্থিত ছিলেন, জিন চিকিৎসক ভন্ড মাহবুব কবিরাজের হাতে নিহত শিশু শেখ ফরিদের মা রোজিনা আক্তার, বাবা জামাল হোসেন, স্থানীয় সাগর, শরীফুল ইসলাম, ইমতিয়াজ সুলতান, তানভীর রহমান প্রমুখ।
এসময় মানববন্ধনে শিশু শেখ ফরিদের বাবা ও মা বলেন, আমাদের মতো যেন আর কোন মা-বাবার কোল খালি না হয়। তারা অবিলম্বে ভন্ড কবিরাজ মাহবুবকে গ্রেফতার করে শাস্তির দাবি জানান।
উল্লেখ্য, তিন বছরের ছোট্ট শিশু শেখ ফরিদ বেশি দুষ্টুমি করার কারণে ৩০ মার্চ সকালে ওই ভন্ড কবিরাজ মাহবুবের কাছে নিয়ে যান তার মা। কবিরাজের দেওয়া শর্ত অনুযায়ী দুষ্টুমি কমাতে ফরিদকে তিন দিনের জন্য কবিরাজের কাছে রেখে আসেন তিনি। ওইদিন রাতে মোবাইল ফোনে কবিরাজের কাছে ছেলের খবর নেন তিনি। কবিরাজ জানায়, ছেলে ফরিদ ভালো আছে। চিকিৎসা চলছে। রবিবারে এসে নিয়ে যাবেন। একেবারে ভদ্র ও শান্ত হয়ে সব ঠিক হয়ে যাবে। এরপর শনিবার (৩১ মার্চ) দুপুরে সাদা কাফনে মোড়ানো শিশু ফরিদের মরদেহ অ্যাম্বুলেন্সে করে তাদের বাড়িতে পাঠায় কবিরাজ মাহবুবুর রহমান। মোবাইল ফোনে সে ফরিদের মাকে বলে, জিনে মেরে ফেলেছে সকালে, গোসল ও জানাজা হয়ে গেছে, দাফন করে দিন। শিশু শেখ ফরিদের বাড়ি বুড়িচং উপজেলার ময়নামতি (ঝুমুর সংলগ্ন)। সে সিন্দুরিয়া পাড়া গ্রামের প্রবাসী জামাল হোসেনের একমাত্র সন্তান।