মঙ্গল্বার ২৫ †m‡Þ¤^i ২০১৮


পিতার ‘যৌন লালসা’র শিকার মেয়ে


আমাদের কুমিল্লা .কম :
19.04.2018

ভারতে ৩৫ বছর বয়সী এক নারী গণধর্ষণের শিকার হয়েছেন। ওই নারীর বাবা ও তার দুই বন্ধু মিলে তাকে গণধর্ষণ করেছে বলে জানিয়েছে পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর প্রদেশের লখনৌ থেকে প্রায় ৭০ কিলোমিটার দূরে সীতাপুর জেলার কামলাপুর এলাকায়।

অতিরিক্ত পুলিশ সুপার মার্চেন্ড প্রকাশ সিং জানান, ‘গত ১৫ এপ্রিল এই ঘটনা ঘটে। ধর্ষণের পরের দিন ওই নারী পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন। ধর্ষণের দায়ে অভিযুক্ত একজনকে গ্রেপ্তার করা হলেও মেয়েটির বাবা ও তার এক বন্ধু পলাতক রয়েছেন।’

পুলিশ কর্মকর্তা আরও জানান, ‘ওই নারীর এক ছেলে সন্তান রয়েছে। ২০ বছর আগে তার বিবাহ বিচ্ছেদ ঘটে এবং এরপর থেকে তার বাবার সঙ্গেই থাকতো সে।’

পুলিশ জানিয়েছে, গত ১৫ এপ্রিল মেয়েকে নিয়ে মেলায় গিয়েছিলেন তার বাবা। মেলাতেই বন্ধু মান সিংকে ডেকে নেন তিনি। এরপর তারা দুজনে ওই নারীকে ফুসলিয়ে মোটরসাইকেলে করে আরেক বন্ধু মিরাজের বাড়িতে নিয়ে যায়। সেখানে গিয়েই বন্ধুদের হাতে মেয়েকে তুলে দেয় বাবা।

ওই নারী কোনোভাবে নিজেকে মুক্ত করে বাসায় পালিয়ে আসেন। বাসায় ফিরে তার মাকে পুরো ঘটনা খুলে বলেন। এরপর থানায় অভিযোগ দায়ের করেন বলেও জানিয়েছে পুলিশ।

এর আগে গত বছরের নভেম্বরে গ্রামের সালিসে ওই নারী পিতার বিরুদ্ধে তার সঙ্গে অবৈধ সম্পর্ক স্থাপনের চেষ্টার অভিযোগ আনেন। সে সময় তাকে গ্রেপ্তার করা হলেও চলতি বছরের ফেব্রুয়ারিতে তিনি জামিনে মুক্তি পান।