সোমবার ২২ অক্টোবর ২০১৮
  • প্রচ্ছদ » sub lead 1 » ইমরান গ্রিন সিগন্যাল পাইছে, নৌকা নিয়ে নির্বাচন করবে- আফজল খান


ইমরান গ্রিন সিগন্যাল পাইছে, নৌকা নিয়ে নির্বাচন করবে- আফজল খান


আমাদের কুমিল্লা .কম :
09.06.2018

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ও আফজল খান ফাউন্ডেশনের চেয়ারম্যান অধ্যক্ষ আফজল খান এডভোকেট বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে ইমরান খান দলের হাই কমান্ড থেকে গ্রিন সিগন্যাল পেয়েছে। নৌকা নিয়ে নির্বাচন করবে। আপনারা দোয়া করবেন। আজ যারা এখানে এসেছেন আগামীতেও যেন তাদের এখানে দেখি এটা আমার অনুরোধ। সবাই মিলেমিশে নৌকার জন্য কাজ করবেন। তিনি শুক্রবার কুমিল্লা নগরীর মডার্ন কমিউনিটি সেন্টারে আফজল খান ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে এ কথা বলেন।
বিশেষ অতিথির বক্তব্যে কুমিল্লা চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ট ও এফবিসিসিআই এর পরিচালক মাসুদ পারভেজ খান ইমরান আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করার কথা পুনরায় ঘোষণা করে বলেন, আফজল খান ফাউন্ডেশনের উদ্যোগে আমরা কুমিল্লা নগরীর ২৭টি ওয়ার্ড এবং আদর্শ সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে করার জন্য প্রশাসনকে লিখিতভাবে রোজার আগেই জানিয়েছিলাম। কিন্ত প্রশাসন আওয়ামী লীগের পক্ষে কাজ না করে এক ব্যক্তির পক্ষে কাজ করে আমাদের ইফতার মাহফিল করতে দেয়নি।
ইফতার মাহফিলে নগরীর ২৭টি ওয়ার্ড এবং আদর্শ সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন , কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি আঞ্জুম সুলতানা সীমা, জেলা পিপি এডভোকেট মোস্তাফিজুর রহমান লিটন, আ’লীগের সহ-সভাপতি ইলিয়াস, মহানগর আওয়ামীলীগের সদস্য জিএস জাকির হোসেন, দক্ষিণ জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক রূপম মজুমদার, সাংস্কৃতিক সম্পাদক আশিকুর নবী বাপ্পী, ধর্ম বিষয়ক সম্পাদক এডভোকেট আবুল খায়ের, বাংলাদেশ শিক্ষক সমিতির মহাসচিব জসিম উদ্দিন, বিশিষ্ট ডাঃ আব্দুল হক, শহর যুবলীগের আহ্বায়ক কামাল চৌধুরী, জেলা যুবলীগ নেতা কামরুল ইসলাম শাহীন, মহানগর যুবলীগ নেতা মিজান, তপন, এড. জসিম খান, জেলা যুবলীগ নেতা মহসিন, জেলা ছাত্রলীগের সভাপতি আবু তৈয়ব অপি, সহ-সভাপতি মিজানুর রহমান রাতুল, সহ-সভাপতি গোলাম মোস্তফা শরীফ, সাধারণ সম্পাদক লোকমান হোসেন রুবেল প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আবু হানিফ ।