শুক্রবার ২০ জুলাই ২০১৮


খালেদার মুক্তির দাবিতে কুমিল্লায় বিএনপি’র বিক্ষোভ


আমাদের কুমিল্লা .কম :
21.06.2018

মাসুদ আলম।। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ারর নিঃশর্ত মুক্তি ও তার সু-চিকিৎসা নিশ্চিতের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে কুমিল্লা দক্ষিণ জেলা ও মহানগর বিএনপি।

বৃহস্পতিবার দুপুরে নগরীর লাকসাম রোডের সালাউদ্দিন থেকে কান্দিরপাড় সড়কে এবং নগরীর রাণীর দিঘীরপাড় এলাকায়পৃথক ভাবে বিক্ষোভ মিছিল করে বিএনপি ও তার অঙ্গ-সংগঠন।

বিক্ষোভ মিছিলে এ সময় উপস্থিত ছিলেন, কুমিল্লা শহর বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব জসিম উদ্দিন ভিপি, বিএনপি নেতা সৈয়দ জাহাঙ্গীর আলম, জেলা বিএনপির মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মাহবুব চৌধুরী, সহ-প্রচার সম্পাদক হাজী সফিউল আলম রায়হান, শিক্ষক নেতা অধ্যাপক নেছার আহমেদ রাজু, শহর বিএনপি নেতা জামাল উদ্দিন, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক ইউসুফ মোল্লা টিপু, জেলা যুব দলের সাংগঠনিক সম্পাদক মো. শাহ আলম, জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ আলম, মহানগর যুবদল নেতা রিয়াজ খান রাজু, মো. শাহাজাহান, সামছুল আলম টিপু, শরীফুল ইসলাম পরশ, ফয়সল-উর রহমান পাভেল, মাহমুদুল হক পিটার, জেলা ছাত্রদলের সভাপতি শিশির, সাধারণ সম্পাদক তোফায়েল আহম্মেদ, জেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি সাজ্জাদুল কবীর সাজ্জাদসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।