শনিবার ২২ †m‡Þ¤^i ২০১৮


যাত্রীবাহী বাসে ৩০ হাজার ইয়াবা


আমাদের কুমিল্লা .কম :
03.07.2018

শাহীন আলম, দেবিদ্বার।।
দেবিদ্বারে ৩০ হাজার ইয়াবাসহ সাব্বির (২১) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে দেবিদ্বার থানা পুলিশ। এসময় ঢাকা-কোম্পানীগঞ্জ-নবীনগর রুটের তিশা এক্সক্লুসিভ পরিবহন (ঢাকা মেট্রো-ব-১৫-০৩৩৭) সার্ভিসের একটি বাসও আটক করা হয়। আটক সাব্বিার দেবিদ্বার পৌর এলাকার ভিংলাবাড়ি গ্রামের মকবুল হোসেনের ছেলে ।
পুলিশ জানায়, কুমিল্লা-সিলেট মহাসড়কের তিশা সার্ভিসের ওই বাসটি কক্সবাজার হতে ভিংলাবাড়ী জামে মসজিদের দক্ষিণ পার্শ্বে বিসমিল্লাহ ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের সামনে পৌঁছলে বাসের চালক রামচদ্রপুর যাবেন না বলে যাত্রীদের জানান । এতে ওই বাসে থাকা রামচন্দ্রপুরের যাত্রীরা প্রতিবাদ করেন। পরে বিষয়টি দেবিদ্বার থানা পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে বাসের চালক আবু জাহের ও সুপার ভাইজার মিজান যাত্রীবাহী বাসটি রেখে পালিয়ে যায়। এতে পুলিশের সন্দেহ হয়। পরে বাসটি হেলপার সাব্বিরকে প্রাথমিক জিজ্ঞাবাদ ও স্বীকারোক্তিতে বাসের বিভিন্ন জায়গায় তল্লাসি করে ১০ টি প্যাকেটে মোট ৩০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়। পরে তিশা বাসটিসহ জব্দ করে থানায় নিয়ে আসেন। দেবিদ্বার থানার ওসি মিজানুর রহমানের নেতৃত্বে এসআই খালেদ মোশারফ, এসআই মোরশেদ আলম, এসআই রবিউল ইসলাম, এএসআই মোখলেছার রহমান ফোর্সসহ অভিযানে অংশ নেন।
ওসি মিজানুর রহমান জানান, পলাতক চালক, সুপারভাইজারসহ এ মাদক পাচার সিন্ডিকেটে জড়িত সকলকে দ্রুত আইনের আওতায় নিয়ে আসা হবে। জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।