শুক্রবার ২০ জুলাই ২০১৮


কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় বৃদ্ধাসহ দুইজন নিহত, আহত ১৭


আমাদের কুমিল্লা .কম :
07.07.2018

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক বৃদ্ধাসহ দুইজন নিহত হয়েছে। আহত হয় বাসের ১৭জন যাত্রী।
শুক্রবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দি উপজেলার দৌলতপুর ও চৌদ্দগ্রামের হায়দারপুল এলাকায় এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।
দাউদকান্দি হাইওয়ে থানার ওসি আবুল কালাম আজাদ জানান, মহাসড়কের দৌতলপুর এলাকায় নোয়াখালী থেকে ছেড়ে আসা ঢাকাগামী স্টারলাইন পরিবহনের একটি বাস ওভার টেকিং করার সময় ড্রিমালাইন পরিবহনের একটি বাসকে ধাক্কা দেয়। এতে ড্রি মলাইন পরিবহনের বাসটি রাস্তার পাশের খাদে পড়ে যায়। এসময় বাসের নিচে চাপা পড়ে পানিতে ডুবে এক বৃদ্ধা নিহত হয়। বৃদ্ধার পরিচয় পাওয়া যায়নি।এঘটনায় আহত হয় বাসের ১৭জন যাত্রী। আহতদের উদ্ধার করে স্থানীয় গৌরিপুর সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতের লাশ ও দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি উদ্ধার করে স্থানীয় ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়িতে নেয়া হয়েছে।
এদিকে কুমিল্লার চৌদ্দগ্রামে কভার্ডভ্যান খাদে পড়ে মিরাজ মিয়া(২৫) নামের এক চালক নিহত হয়েছেন। তিনি ভোলা জেলার দৌলতখান উপজেলার রেজপাতা গ্রামের সিরাজ মিয়ার ছেলে। শুক্রবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের হায়দারপুল এলাকায় এ ঘটনা ঘটে।
চৌদ্দগ্রাম থানার এসআই শরিফুল ইসলাম বলেন, ঢাকামুখী কভার্ডভ্যানকে (চট্টমেট্রো-ট-১১-০০২৫) মহাসড়কের হায়দারপুল এলাকায় অপর একটি গাড়ি পিছন থেকে ধাক্কা দিলে কভার্ডভ্যানটি উল্টে পাশের খাদে পড়ে যায়। এতে কভার্ডভ্যান চালক মিরাজ মিয়া গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে কুমিল্লায় নেয়ার পথে তার মৃত্যু হয়।