শনিবার ২২ †m‡Þ¤^i ২০১৮
  • প্রচ্ছদ » sub lead 1 » নগরীর শাকতলায় সম্পত্তি দখল,হামলা ও শ্লীলতাহানির মামলায় অপু গ্রেফতার


নগরীর শাকতলায় সম্পত্তি দখল,হামলা ও শ্লীলতাহানির মামলায় অপু গ্রেফতার


আমাদের কুমিল্লা .কম :
08.07.2018


স্টাফ রিপোর্টার।। কুমিল্লার নগরীর শাকতলায় পৈত্রিক সম্পত্তি জোরপূর্বক দখল, হামলা, নারীদের মারধর ও শ্লীলতাহানীর অভিযোগে রিয়াদুর রহমান অপু (৩৫) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতে নগরীর শাকতলা এলাকা থেকে তাকে গ্রেফতার করে সদর দক্ষিণ থানার ইপিজেড ফাঁড়ির পুলিশ।

রিয়াদুর রহমান অপু ওই এলাকার মহিবুর রহমানের ছেলে। গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন মামলা তদন্ত কর্মকর্তা কুমিল্লা সদর দক্ষিণ থানার ইপিজেড পুলিশ ফাঁড়ির এস আই মোঃ আমীর হামজা।

পুলিশ সূত্রে জানা যায়, কুমিল্লা সদর দক্ষিণ মৌজা শাকতলা, সি এস দাগ নং-৪৬০/৪৬১/৪৬৮ বিএস খতিয়ান নং-১৭৪ হাল দাগ নং- ১৫৫৯ জমির পরিমান ১৫.১৯ শতক জায়গার মধ্যে ১.৮৯ সম্পত্তি পৈত্রিক ওয়ারিশ সূত্রে মালিক ওই একই এলাকার আব্দুল মান্নানের স্ত্রী জেসমিন আক্তার। বেশ কয়েকদিন যাবত জেসমিন আক্তারের পৈত্রিক সম্পত্তি জোর পূর্বক দখলে নিতে চেষ্টা করে রিয়াদুর রহমান অপু ও তার দুই ভাই। এই নিয়ে বহুবার সালিশি দরবার হয়। গত বুধবার (৪ জুলাই ২০১৮) তারিখে সালিশিগণের কথা অমান্য করে জেসমিন আক্তার পৈত্রিক সম্পত্তি দখল করতে যায় অভিযুক্তরা।

দখলে বাধা দিলে অভিযুক্তরা দৌঁড়ে এসে জেসমিন আক্তারকে ধাক্কা দিয়ে মাটিয়ে ফেলে দেয়। তারপর আমার ছেলে মেহেদী হাসান প্রতিবাদ করতে গেলে রিয়াদুর রহমান অপু ও তার দুই ভাই আতিকুর রহমান পিন্টু (৩৮) ও সাহিদুর রহমান মিঠু (৩৪) মিলে পরিকল্পিত ভাবে উপর হামলা করে। এমনকি অভিযুক্তরা ক্ষিপ্ত হয়ে জেসমিন আক্তারের পরিহিত জামা কাপড় টেনে হিঁচড়ে ছিড়ে পেলে এবং এলোপাতাড়ি কিল, ঘুষি ও চরথাপ্পর-লাথি মেরে শারীরিক ভাবে লাঞ্ছিত ও শ্লীলতাহানি করে আহত করে। পরবর্তীতে জেসমিন বাঁচার জন্য চিৎকার দিলে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে।

পুলিশ আরও জানায়, এ হামলার ঘটনায় শনিবার বিকেলে শাকতলার মহিবুর রহমানের ছেলে রিয়াদুর রহমান অপুকে প্রধান আসামি করে আতিকুর রহমান পিন্টু ও সাহিদুর রহমান মিঠুসহ তিন জনের নামে ওই এলাকার মৃত আব্দুল মান্নানের স্ত্রী জেসমিন আক্তার কুমিল্লা সদর দক্ষিণ থানায় একটি মামলা দায়ের করেন।

কুমিল্লা সদর দক্ষিণ থানার ইপিজেড পুলিশ ফাঁড়ির এস আই মোঃ আমীর হামজা জানান, পৈত্রিক সম্পত্তি জোরপূর্বক দখল, হামলা, নারীদের মারধর ও শ্লীলতাহানীর অভিযোগে রিয়াদুর রহমান অপু নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। কুমিল্লা সদর দক্ষিণ থানায় রিয়াদুর রহমান অপু ও তার দুই ভাইয়ের বিরুদ্ধে একটি মামলা রয়েছে। শনিবার রাতে অপুকে গ্রেফতারের পর রোববার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।