মঙ্গল্বার ২০ নভেম্বর ২০১৮


অর্ধশতাধিক এতিম শিশুদের মাঝে জাগ্রত মানবিকতার পোষাক বিতরণ


আমাদের কুমিল্লা .কম :
09.07.2018

মাহফুজ নান্টু: আর্তমানবতার সেবার লক্ষ্য নিয়ে গঠিত স্বেচ্ছাসেবী সংগঠন জাগ্রত মানবিকতা পরিবারের পক্ষ থেকে অর্ধশতাধিক এতিম শিশুদের মাঝে নতুন পোষাক বিতরণ করা হয়। আজ সোমবার দুপুরে আদর্শ সদর উপজেলার ভূবনঘর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রাঙ্গনে প্রধান অতিথী হিসেবে উপস্থিত থেকে সাইফুল আলম রনি এতিম শিশুদের মাঝে এ পোষাক বিতরণ করেন।
জানা যায়, জাগ্রত মানবিকতার সাধারণ সম্পাদক ও কুমিল্লা মহানগর মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড তাহসিন বাহার সূচনা ঢাকায় অবস্থানের কারনে জাগ্রত মানবিকতার পক্ষ থেকে সাইফুল আলম রনি আজ সোমবার বেলা দেড়টায় ভূবনঘর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ভূবনঘর উত্তরপাড়া হালিমা আইডান এতিমখানা-মাদ্রাসা-রসুলপুর পশ্চিমপাড়া এতিমখানা মাদ্রাসা-রসুলপুর দক্ষিনপাড়া এতিমখানা-মাদ্রাসার অর্ধশতাধিক এতিম শিশুর মাঝে নতুন পোষাক বিতরণ করেণ।
আমড়াতলী ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের (ভূবনঘর) ইউপি সদস্য কামাল হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাবেক ইউপি সদস্য আবুল কাশেম মেম্বার , সুবেদার আবদুল খালেক, বিশিষ্ট সমাজ সেবক মিজানুর রহমান উপস্থিত ছিলেন ভূবনঘর উত্তরপাড়া হালিমা আইডান এতিমখানা-মাদ্রাসা পরিচালক কুদ্দুস মুহূরিসহ ওই এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা।
অনুষ্ঠানের প্রধান অতিথী সাইফুল আলম রনি তার বক্তব্য বলেন, জাগ্রত মানবিকতা সংগঠনটি আর্তমানবতার সেবায় নিয়োজিত। এটা একটি অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন। আমরা জাগ্রত মানবিকতা পরিবার মনে করি মানুষের সেবা করার মত শুভ কাজ আর হতে পারে না। আর তাই আমরা যারা এই সংগঠনের সাথে জড়িত আমরা বিশ্বাস করি শুভ চেতনার ধমনী কখনো রক্ত শূন্য হয় না।
পরে প্রধান অতিথী সাইফুল আলম রনি এতিম শিশুদের সাথে নিয়ে মধ্যহ্ন ভোজে অংশগ্রহণ করেন।