শনিবার ২২ †m‡Þ¤^i ২০১৮
  • প্রচ্ছদ » sub lead 3 » প্রায় চার হাজার জনের চাকুরি নিয়মিতকরণের দাবি এলজিইডি কর্মচারী ঐক্য পরিষদ


প্রায় চার হাজার জনের চাকুরি নিয়মিতকরণের দাবি এলজিইডি কর্মচারী ঐক্য পরিষদ


আমাদের কুমিল্লা .কম :
10.07.2018


স্টাফ রিপোর্টার।। মহামান্য হাইকোর্ট ও সুপ্রিম কোর্টের রায় বাস্তবায়ন এবং এলজিইডি’র মাস্টাররোল/উন্নয়ন প্রকল্পের ৩৮২৩ জন কর্মকর্তা ও কর্মচারীদের রাজস্বখাতে নিয়মিতকরণ ও আত্মীকরণের দাবিতে এলজিইডি কর্মচারী ঐক্য পরিষদ, কুমিল্লা শাখার সদস্যরা মানববন্ধন করেছে। মঙ্গলবার দুপুরে কুমিল্লা এলজিইডি ভবনের সামনে দাবি আদায়ে মানববন্ধন করে তারা।

মানববন্ধনে বক্তারা বলেন, স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তরের (এলজিইডি) আওতায় মাষ্টাররোল ও বিভিন্ন উন্নয়ন প্রকল্পে কর্মকর্তা ও কর্মচারীগণ প্রায় ১৯/২০ বছর যাবত কর্মরত আছেন। দীর্ঘ কয়েক বছর যাবত নিয়মিতকরণ/ আত্মীকরণ না করার কারণে উক্ত কর্মকর্তা ও কর্মচারীগনের পরিবার পরিজন নিয়ে মানববেতর জীবন যাপন করছেন।

২০১০ ও ২০১১ সালে মহামান্য হাইকোর্ট ও সুপ্রিম কোর্টের রায়ে এলজিইডি’র মাস্টাররোল/উন্নয়ন প্রকল্পের ৩৮২৩ জন কর্মকর্তা ও কর্মচারীদের রাজস্বখাতে নিয়মিতকরণ ও আত্মীকরণের নির্দেশ প্রদান করেন। মহামান্য হাইকোর্ট ও সুপ্রিম কোর্টের নির্দেশ অমান্য করে এলজিইডি’র প্রধান প্রকৌশলী মাষ্টাররোল ও উন্নয়ন প্রকল্পের ৩৮২৩ জন কর্মকর্তা ও কর্মচারীদের রাজস্বখাতে নিয়মিতকরণ ও আত্মীকরণ না করে বরং এলজিইডি কল্যাণ সমিতি লি. এর মাধ্যমে এলজিইডি’র বিভিন্ন উন্নয়ন প্রকল্পে চুক্তিভিত্তিক নিয়োগ প্রদান করেন।

মানববন্ধনে উপস্থিত ছিলেন, এলজিইডি কর্মচারী ঐক্য পরিষদ কুমিল্লা শাখার সহ-সভাপতি মো. সেলিম মোল্লা, মো. মফিজুল ইসলাম, মাহবুব আলম ও সদস্য ফাতেমা আক্তার প্রমুখ।