বুধবার ১৯ ডিসেম্বর ২০১৮


কুমিল্লা জেলা ব্রেড,বিস্কুট প্রস্তুতকারক মালিক সমিতির দু বছর মেয়াদী কমিটি গঠিত


আমাদের কুমিল্লা .কম :
23.07.2018

স্টাফ রিপোর্টার: কুমিল্লা জেলা ব্রেড-বিস্কুট প্রস্তুত কারক সমিতির দু বছর মেয়াদী ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। এ উপলক্ষে গতকাল সকাল ১০ টায় নজরুল ইন্সটিটিউটে নবনির্বাচিত কমিটির পরিচয় ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সবনির্বাচিত কমিটির সভাপতি তারেক কামাল ইমতিয়াজের সভাপতিত্বে অনুষ্ঠানে আগত কমিটির নবনির্বাচিত সদস্য ও আমন্ত্রিত অতিথিদের পরিচয় করিয়ে দেয়া হয়।
অনুষ্ঠানের সঞ্চালক ও নবনির্বাচিত কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক গাজী জয়নাল আবেদীনের প্রানবন্ত সঞ্চালনায় অনুষ্ঠানে নির্বাচিত কমিটির সদস্যরা সভাপতি ও সাধারণ সম্পাদকে লক্ষ্য করে তাদের প্রাতিষ্ঠানিক নানান সমস্যা তুলে ধরেন।
অনুষ্ঠানে কমিটির সাধারণ সম্পাদক ডায়মন্ড বেকারীর স্বত্তাধিকারী মো:মজিবুর রহমান তার বক্তব্য বলেন, আমরা যারা ব্রেড বিস্কুট প্রস্তুতকরী তারা আজ নানান সমস্যার মুখোমুখি আছি। ভূয়া মোবাইল কোট,হিজড়াদের উৎপাতসহ এমন সমস্যার মুখোমুখি হয়েও আমরা আমাদের প্রতিষ্ঠানগুলো চালিয়ে নিয়ে যাচ্ছি। আমি আশা করবো আমরা যারা কমিটিতে আছি আমরা ঐক্যবদ্ধ থাকলে এ সমস্যা থাকবেনা এবং অবশ্যই আমরা আমাদের নৈতিকতা ঠিক রেখে ব্যবসায়িক সফলতা অর্জনে সফলতা অর্জণ করবো।
পরে তিনি কমিটির নবনির্বাচিত সদস্যবৃন্দকে পরিচয় করিয়ে দেন।
অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের মধ্যে কুমিল্লা রেস্তরা মালিক সমিতির সভাপতি এমএ মুকিত টিপু ও সাধারণ সম্পাদক নাসির উদ্দিন কুমিল্লা জেলা ব্রেড-বিস্কুট প্রস্তুত কারক সমিতির নবনির্বাচিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ও এ কমিটির সর্বাঙ্গীন সফলতা কামনা করে বক্তব্য রাখেন।
পরে অনুষ্ঠানে চাঁদপুর জেলা ব্রেড বিস্কুট প্রস্তুতকারী সমিতির সদস্যরা আমন্ত্রিত অতিথি হিসেবে অনুষ্ঠানে আসেন এবং নবনির্বাচিত কমিটিকে ফুলেল শুভেচ্ছা জানান।
অনুষ্ঠানের শেষে কমিটির সদস্যবৃন্দ ও আমন্ত্রিত অতিথিবৃন্দ মধ্যহ্ন ভোজে অংশ গ্রহণ করেন।