বুধবার ২০ নভেম্বর ২০১৯


ধর্মসাগরে ডুব দিতে গিয়ে জিলা ও মডার্ন স্কুলের ২ ছাত্রের মৃত্যু


আমাদের কুমিল্লা .কম :
03.08.2018

স্টাফ রিপোর্টার ।।
কুমিল্লা নগরীর ঐতিহ্যবাহী ধর্মসাগরে ডুবে শিহাব ও ফাহিম নামে দুই স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকেল পৌনে ৩টার দিকে এ ঘটনা ঘটে।
কুমিল্লা কোতয়ালী মডেল থানা পুলিশ জানায়, কুমিল্লা জিলা স্কুলের নবম শ্রেণির ছাত্র শিহাব এবং তার বন্ধু কুমিল্লা মডার্ন স্কুলের একই শ্রেণির ছাত্র ফাহিম একটি জন্মদিনের অনুষ্ঠান শেষে বিকাল পৌনে ৩টার দিকে আরও কয়েকজন বন্ধুসহ ধর্মসাগরে নামে। এক পর্যায়ে শিহাব ও ফাহিম পানিতে তলিয়ে যায়। তাদের খুঁজে পেতে পরে খবর দেয়া হয় ফায়ার সার্ভিসকে। সহপাঠী, স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিস প্রায় আধাঘণ্টা চেষ্টা চালিয়ে শিহাব ও ফাহিমের নিথর দেহ উদ্ধার করে প্রথমে একটি প্রাইভেট হাসপাতালে পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে উভয়ের স্বজন ও সহপাঠীরা হাসপাতালে গিয়ে কান্নায় ভেঙে পড়েন।
স্কুল ছাত্র শিহাব চাঁদপুর জেলার হাজীগঞ্জ থানায় কর্মরত এসআই আবদুল মান্নানের ছেলে। তার গ্রামের বাড়ি সদর দক্ষিণ উপজেলার সুয়াগাজীর উলুইন। ফাহিম বাগিচাগাঁওয়ের সাখাওয়াত হোসেনের ছেলে। আজ শুক্রবার সকাল দশটায় সুয়াগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে সিহাবের জানাজা অনুষ্ঠিত হবে।
কুমিল্লা জিলা স্কুলের প্রধান শিক্ষিক রাশেদা আক্তার জানান, বৃহস্পতিবার সরকারি নির্দেশে ক্লাস হয়নি, ক্লাসে শিহাবের রোল নং ৩৪ ছিল।
কুমিল্লা কোতয়ালী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা তদন্ত পরিদর্শক সালাহ উদ্দিন জানান, দুই ছাত্রের মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রাখা হয়েছে।