সোমবার ২০ অগাস্ট ২০১৮


মানসিক ভারসাম্যহীন এক কিশোরের লাশ উদ্বার


আমাদের কুমিল্লা .কম :
03.08.2018

স্টাফ রিপোর্টার ।।
কুমিল্লার ইলিয়টগঞ্জ এলাকা থেকে ফাহিম (১৬) নামের এক মানসিক ভারসাম্যহীন কিশোরের লাশ উদ্ধার করা হয়েছে। নিহত ফাহিম বুড়িচং উপজেলার আবিদপুর গ্রামের স্কুল শিক্ষক অহেদুজ্জামানের দ্বিতীয় পুত্র। ধারনা করা হচ্ছে গাড়ীর চাপায় তার মৃত্যু হয়েছে।
নিহত ফাহিমের নিকট আত্মীয় কলেজ শিক্ষক আবু নাঈম আল মামুন জানান, ফাহিম মানসিক ভারসাম্যহীন ছিল। গত মঙ্গলবার সে নগরীর উজির দিঘির পাড়ের বাসা থেকে কাউকে না বলে বেরিয়ে যায়। আত্মীয়-স্বজন সহ বিভিন্ন স্থানে খোঁজাখুজির পর এ বিষয়ে থানায় জিডি করা হয়। বুধবার রাত সাড়ে ৮ টার দিকে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের ইলিয়টগঞ্জ এলাকা থেকে পুলিশ ফাহিমের লাশ উদ্ধার করে পুলিশ ফাঁড়িতে নিয়ে আসে। ধারনা করা হয় সে গাড়ীর চাপায় তার মৃত্যু হয়েছে। রাতে একজনের ফেসবুকে দেওয়া পোষ্ট থেকে ফাহিমের লাশের ছবি দেখে আমেরিকা প্রবাসী এক আত্মীয় তাকে চিনতে পারে। তিনি খবর দিলে রাতে ইলিয়টগঞ্জ পুলিশ ফাঁড়িতে গিয়ে লাশ সনাক্ত করে স্বজনরা। গতকাল বৃহস্পতিবার রাত ৯টায় জানাজা নামাজ শেষে তাকে আবিদপুর পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
নিহত ফাহিমের কয়েকজন স্বজন জানান, ছোট বেলা থেকে অত্যন্ত মেধাবী ছিল ফাহিম। সে নগরীর জিলা স্কুলের ছাত্র ছিল। ৩/৪ বছর আগে ৬ষ্ঠ থেকে ৭ম শ্রেণিতে উর্ত্তীর্ণ হয়েই সে পড়াশুনার চাপে মানসিক ভারসাম্যহীন হয়ে পড়ে। অনেক চিকিৎসার পরও সে পুরোপুরি সুস্থ হয়নি।